টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

ডেস্ক রিপোর্ট :
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

আজ শুক্রবার (১০ মে) সকাল ১০টা ৬ মিনিটে জাতির পিতার সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান শেখ হাসিনা। এরপর তিনি সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন। পরে দোয়া ও বিশেষ মোনাজাতে অংশ নেন তিনি।

এ সময় প্রধানমন্ত্রীর সঙ্গে তার ছোট বোন শেখ রেহানা, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, খুলনা-২ আসনের সংসদ সদস্য শেখ সালাউদ্দিন জুয়েলসহ পরিবারের অন্যান্য সদস্যরা এবং গোপালগঞ্জে জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম, পুলিশ সুপার (এসপি) আল-বেলি আফিফা উপস্থিত ছিলেন।

এর আগে একদিনের সফরে সকাল ৭টার দিকে ঢাকার গণভবন থেকে সড়কপথে রওনা হয়ে সকাল ৯টা ৫৭ মিনিটে টুঙ্গিপাড়ায় পৌঁছান শেখ হাসিনা।

সফরে দাঁড়িয়ারকুল সমবায় সমিতির উপদেষ্টা সদস্য হিসেবে শেখ হাসিনা ‘আমার বাড়ি আমার খামার’ কর্মসূচির আওতায় ব্যক্তিগত তহবিল থেকে কৃষি উপকরণ ও নগদ সহায়তা দেবেন। এ ছাড়া সরকারপ্রধান দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করবেন। তিনি টুঙ্গিপাড়ায় নির্মিত মডেল মসজিদ পরিদর্শন করবেন বলেও জানা গেছে।

তাছাড়া আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করবেন। বিকেলে সড়ক পথে ঢাকায় ফিরবেন তিনি।

প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে টুঙ্গিপাড়াসহ জেলাজুড়ে নিরাপত্তা ব্যবস্থা জোরদার কড়া হয়েছে। সড়কের বিভিন্ন স্থানে প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে তোড়ন নির্মাণ করা এবং ব্যানার-ফেস্টুন টাঙানো হয়েছে।

বরিশাল অবজারভার / হৃদয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *