গভীর রাতে পদ্মা সেতু থেকে অটোরিকশাচালকের ঝাঁপ

ডেস্ক রিপোর্ট :
পদ্মা সেতু থেকে গভীর রাতে অটোরিকশাচালক নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়েছেন। রোববার (১৮ জুন) রাত ২টা ৪৫ মিনিটের দিকে পদ্মা সেতুর ২১ নম্বর পিলার সংলগ্ন পদ্মা সেতুর উপর থেকে ঝাঁপ দেন অজ্ঞাতনামা অটোরিকশাচালক। এ ঘটনায় সকাল ১০টা থেকে উদ্ধার অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। তবে এখনও তাঁর খোঁজ মেলেনি।

জানা যায়, গতকাল রাত ২টা ৪৫ মিনিটের দিকে মাওয়া টোলপ্লাজা থেকে জাজিরা প্রান্তের দিকে উল্টো (রং) রোড দিয়ে অজ্ঞাত অটোরিকশাচালক অটোরিকশা নিয়ে অবৈধভাবে সেতু পারাপারের জন্য রওনা হয়। বিষয়টি হঠাৎ সেতুর গার্ডম্যানের নজরে এলে অটোচালকের দিকে এগিয়ে যান তারা। তাদের দেখে অটোরিকশাচালক দ্রুত অটোরিকশাটি চালাতে শুরু করে। এক পর্যায়ে ট্রাকের সাথে ধাক্কা লেগে পড়ে যায়। পরে গার্ডম্যান কাছাকাছি চলে এলে ভয়ে পদ্মা সেতুর ২১ নম্বর পিলার বরাবর পদ্মা নদীতে ঝাঁপ দেন। এ ঘটনার পর থেকেই অটোচালক নিখোঁজ রয়েছেন। পরে পদ্মা সেতু উত্তর থানা, ফায়ার সার্ভিস, নৌপুলিশ ও ডুবুরি টিম যৌথভাবে উদ্ধার তৎপরতা চালায়। ঢাকা থেকে সকালে ডুবুরি দল এসে উদ্ধার অভিযান শুরু করে।

এ বিষয়ে মাওয়া নৌ-পুলিশের ইন্সপেক্টর মাহবুব হোসেন জানান, রাতে সোহেল নামে পদ্মা সেতুর গার্ডম্যান আমাদের কল করে বিষয়টি জানান। পরে আমরা ঘটনাস্থলে যাই। সকালে ঢাকা থেকে ডুবুরি দল আসে। উদ্ধার অভিযান চলমান রয়েছে। এখনও অটোরিকশাচালকের কোনো খোঁজ পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *