চরকাউয়া খেয়াঘাট বাজার কমিটির উদ্যোগে ব্যবসায়ীদের মাঝে মাক্স ও পরিচয় পত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
বরিশাল নগরীর ১০ নং ওয়ার্ডের চরকাউয়া খেয়াঘাট বাজার কমিটির উদ্যোগে আজ রবিবার বেলা ১২টায়  কাঁচাবাজার ব্যবসায়ীদের মাঝে মাক্স ও ব্যবসায়ীক পরিচয় পত্র বিতরণ করা হয়।

এসময় বাজার কমিটির সভাপতি আরাফাত সিকদার বলেন,মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি সিদ্ধান্ত অনুযায়ী সাধারণ মানুষের নিত্য প্রয়োজনীয় মালামাল ও কাঁচাবাজারের দোকান স্বাস্থ্যবিধি মেনে সাময়িক সময়ের জন্য খোলা রেখে ব্যাবসা পরিচালনা করতে পারে আমরা সেই লক্ষ্য বাজার কমিটির নেতৃবৃন্দরা ব্যাবসায়ী ও ক্রেতাদের  স্বাস্থ্যবিধির কথা চিন্তা কিরেই আমরা সকল ব্যবসায়ীদের মাঝে মাক্স বিতরণ করি। এ ছাড়া সকল কাঁচামাল ব্যবসায়ীরা সরকারি নিয়ম নীতি মেনে কাচাঁমাল সরবরাহ করতে পারে যাতে রাস্তায় প্রশাসনের কাছে তাদের পরিচয় দিতে পারে সে জন্য কাঁচামাল ব্যবসায়ীদের কে আমরা পরিচয় পত্র প্রদান করেছি।

কয়েকজন ব্যবসায়ী জানান,পরিচয় পত্র পেয়ে সকল ব্যবসায়ীরা সন্তোষ প্রকাশ করে। এবং সকল কাঁচামাল ব্যবসায়ী স্বাস্থ্য বিধি মেনে তাদের ব্যবসা করার আশ্বাস দেন। বাজার কমিটির এই উদ্যোগ কে সাধুবাদ জানায় ব্যবসায়ীরা । এসময় ক্রেতা যারা উপস্থিত ছিলেন তাড়াও সন্তোষ প্রকাশ করে বলেন বাজারের সব ব্যবসায়ীরা যদি স্বাস্থ্য বিধি মেনে ব্যবসা করে তাহলে আমরাও নিরাপদে বাজার করতে পারবো।

এ সময় উপস্থিত ছিলেন চরকাউয়া খেয়াঘাট কাঁচাবাজার ব্যবসায়ী কমিটির সভাপতি মোঃ আরাফাত সিকদার ও সহ সভাপতি মোঃশাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক মোঃ সোহেল হাওলাদার,
যুগ্ন সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম জুয়েল, সাংগঠনিক সম্পাদক মোঃ মুনসুর উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ সাদ্দাম সহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *