আমতলীতে ৪ দিন ধরে নিঁখোজ দুই ভাই

আমতলী প্রতিনিধি ॥ আমতলীর পশ্চিম চিলা গ্রামের কিশোর চন্দ্র বাইন (১৮) ও তার চাচাত ভাই আকাশ চন্দ্র বাইন (১৪) ৪ দিন ধরে নিঁখোজ রয়েছে। দিন রাত খোজা খুজির পরও অভিভাবকরা এখনো তাদের কোন সন্ধান পায়নি। নিঁখোজের এ ঘটনায় আমতলী থানায় সাধারন ডায়েরী করা হয়েছে।

নিঁখোজের দ্বয়ের পরিবার সূত্রে জানা গেছে, আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নের পশ্চিম চিলা গ্রামের কালাচান বাইন এর ছেলে কিশোর চন্দ্র বাইন (১৮) ও ননী গোপাল বাইন ছেলে আকাশ চন্দ্র বাইন(১৪) সম্পর্কে তারা দুজন চাচাত ভাই। তারা দু’জন একই পরিবার ভূক্ত।

কিশোর কলাপাড়া উপজেলার ধানখালী ইউনিয়নের ধানখালী টেকনিক্যাল কলেজের একাদশ শ্রেণির ও আকাশ আমতলীর পশ্চিম চিলা হাসেম বিশ্বাস মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র। তারা গত ২৬ ডিসেম্বর বিকেল ৩ টার সময় স্থানীয় বিশ্বাসের হাট থেকে ঘড়ের সওদা আনার জন্য বের হন।

এর পর থেকেই তারা দু’জন ২৬ ডিসেম্বর মঙ্গলবার পর্যন্ত নিঁখোজ রয়েছে। ৪ দিন ধরে নিঁখোজ দুই সহোদরের পরিবারের অভিভাবকরা আত্মীয় স্বজনসহ বিভিন্ন জায়গায় খোজাখুজি করেও তাদের কোন সন্ধান পায়নি।

একই পরিবারের দুই ভাই নিঁখোজ থাকায় পরিবারে দেখা দিয়েছে হতাশা। দুই ভাই ৪ দিন ধরে নিঁখোজ থাকায় নিরুপায় হয়ে সোমবার সকালে কিশোরের পিতা কালাচান বাইন নিঁখোজের কথা জানিয়ে আমতলী থানায় একটি সাধারন ডায়েরী করেছেন।

আকাশের পিতা ননী গোপাল বাইন নিঁখোজ দুই ভাইয়ের কোন সন্ধান পাওয়া গেলে (০১৭৬২০৭১২৫৫) এই নম্বরে জানানোর জন্য অনুরোধ করেছেন।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ আলম হাওলাদার জানান, থানায় জিডির পর আমরা দুই ভাইকে বের করার জন্য বিভিন্ন থানায় বর্তা পাঠিয়েছি। এবং আমরা নিজেরাও বিভিন্ন জায়গায় খোজ নিচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *