বরিশাল-৪: বিএনপি দলীয় নেতাদের সাথে ঐক্যফ্রন্টের প্রার্থীর সভা

নিজস্ব প্রতিবেদক: আসন্ন একাদশ জাতীয় নির্বাচনের বরিশাল মেহেন্দিগঞ্জ-হিজলা(৪) আসনের নাগরীক ঐক্যের মনোনিত ও বিএনপি সহ ঐক্যফ্রন্টের ধানের শীর্ষ প্রতীক প্রার্থী নুরুর রহমান জাহাঙ্গিরের সাথে মেহেন্দিগঞ্জ-হিজলা দুই উপজেলার বিএনপি সহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মী সাথে এক নির্বাচনী সাংগঠনিক মতবিনিময় সভা করেন।
আজ দিনব্যাপি নগরীর আর্যলক্ষীভবনের কির্তনখোলা মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
বরিশাল উত্তর জেলা বিএনপি সহ-সভাপতি ও মেহেন্দিগঞ্জ উপজেলা বিএনপি সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম লাবুর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও বরিশাল উত্তর জেলা বিএনপি সভাপতি মেজবা উদ্দিন ফরহাদ।
সাংগঠনিক মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন মেহেন্দিগঞ্জ উপজেলা বিএনপি সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন দিপেন,পৌর বিএনপি সভাপতি জিয়া উদ্দিন সুজন, হিজলা উপজেলা বিএনপি সভাপতি আলহাজ্ আঃ গফফার তালুকদার,কেন্দ্রীয় যুবদল নেতা কবীর আফসারী,বরিশাল উত্তর জেলা যুবদল সভাপতি সালাউদ্দিন পিপলু,স্বেচ্ছাসেবক দল সভাপতি মাহমুদ খান সহ হিজলা ও মেহেন্দিগঞ্জের ওয়ার্ড বিএনপি,যুবদল,মহিলা দল,স্বেচ্ছাসেবক দল ও দলীয় অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।
প্রধান অতিথি এসময় বলেন বিএনপি সহ ঐক্যফ্রন্টের ধানের শীর্ষ প্রতিক প্রার্থীর একার নির্বাচন এ নির্বাচন গনতন্ত্র উদ্বার ও দেশনেত্রী সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়া মুক্তির আন্দোলনের নির্বাচন।
এনির্বাচনে সকলকে ঐক্যবদ্বভাবে ধানের শীর্ষে বিজয় যাতে কেড়ে নিতে না পারে সেদিকে কঠোর দৃষ্টি রেখে কাজ করার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *