বরিশালে বাস-ট্রাক শ্রমিক এবং অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে জেলা প্রশাসন এর পক্ষ থেকে নিম্ন আয়ের খেটে-খাওয়া মানুষের জীবন যাপনের কথা বিবেচনা করে তাদের পাশে এসে দাড়িয়েছে প্রশাসন। আজ ৮ জুলাই বুধবার সকাল ১২ টার দিকে জেলা প্রশাসন বরিশাল এর পক্ষ থেকে উপজেলা প্রশাসন বরিশাল সদর এর আয়োজনে উপজেলা পরিষদ বরিশাল সদরের সম্মেলন কক্ষে ৪০০ জন শ্রমিক দের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ।

পাশাপাশি চাঁদপুরা ইউনিয়নের অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ২ টি পরিবারের মাঝে নগদ অর্থ এবং ঢেউটিন প্রদান করেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান।এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বরিশাল সদর উপজেলা সাইদুর রহমান রিন্টু, উপজেলা নির্বাহী অফিসার বরিশাল সদর মুনিবুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান বরিশাল সদর মাহবুবুর রহমান মধু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা বেগমসহ আরও অনেক।

এসময় নথুল্লাবাদ বাসস্ট্যান্ডের ১৫০ মিনিবাস চালক-শ্রমিক দের মাঝে,
রুপাতলী বাসস্ট্যান্ডের ১৫০ জন মিনিবাস চালক-শ্রমিক দের মাঝে এবং ১০০ জন ট্রাক চালক-শ্রমিক দের মাঝে ত্রাণ সামগ্রী হিসেবে প্রধান মন্ত্রীর ত্রাণসামগ্রী চাল, ডাল, আলু ইত্যাদি বিতরণ করা হয়।

পরে সেখানে কিছুদিন পূর্বে বরিশাল সদর উপজেলার ৮ নং চাঁদপুরা ইউনিয়নের, দুর্গাপুর গ্রামের মাখন হালদার এর বাড়িতে ২ টি বসত ঘড় আগুনে পুড়ে ছাই হয়ে যায়। আজ ক্ষতিগ্রস্ত সেই পরিবারকে ৪ বান ঢেউটিন এবং ঘর উত্তোলনের জন্য মজুরি বাবদ ১২ হাজার টাকা বিতরণ করেন জেলা প্রশাসক বরিশাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *