লালমোহনে ৬ কেজি গাঁজাসহ এক মহিলা মাদক ব্যবসায়ী আটক

লালমোহন(ভোলা)প্রতিনিধি:
ভোলার লালমোহনে ৬ কেজি গাঁজাসহ এক মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করেছেন লালমোহন থানা পুলিশ। বুধবার সকালে চরভুতা ইউনিয়নের রহিমপুর এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী মহিলার নাম বিবি কুলসুম (৫৫) তার স্বামী- নাম মৃত আবুল কাশেম। তার বাড়ি তজুমুদ্দিন ইউনিয়নের কোড়ালমারা গ্রামের ০৯নং ওয়ার্ডে । গোপন সংবাদের ভিত্তিতে ভোলা জেলা পুলিশ সুপার কায়সার আহমেদের নির্দেশে লালমোহন থানা অফিসার ইনচার্জ মীর খায়রুল কবিরের নেতৃত্বে এস আই (নিঃ) মোঃ শওকত জামিল ও সংঙ্গীয় অফিসার ফোর্স নিয়ে অভিযান চালিয়ে সকাল অনুমান ০৭.৩০ ঘটিকায় লালমোহন থানাধীন ০৪নং চরভূতা ইউপির অর্ন্তগত রহিমপুর ০১নং ওয়ার্ডস্থ জনৈক মোঃ মোশারেফ এর মুদি দোকানের সামনে পাকা রাস্তার উপর হইতে নেভীব্লু কালারের কলেজ ব্যাগ হইতে আসামী বিবি কুলসুম এর কাছ থেকে – ০৬ (ছয়) কেজি গাঁজা সহ তাকে আটক করেন।

এই ঘটনায় লালমোহন থানা অফিসার ইনচার্জ মীর খায়রুল কবির বলেন আমরা গোপন সংবাদের ভিত্তিতে ভোলা জেলা পুলিশ সুপারের নির্দেশে অভিযান চালায়, এ সময় বিবি কুলসুম নামে এক মহিলার কাছ থেকে ৬ কেজি গাঁজা উদ্ধার করি। পরে লালমোহন থানা পুলিশ বাদী হয়ে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *