বরিশালে যানবাহন প্রবেশ বন্ধে কঠোর অবস্থানে পুলিশ

নিজস্ব প্রতিবেদক:
বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খানের নির্দেশে প্রানঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে বরিশালে যানবাহন প্রবেশ বন্ধে উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ খাইরুল আলমের নের্তৃত্বে বরিশালের প্রবেশ পথে অভিযান চালিয়েছে পুলিশ।

রবিবার(১২এপ্রিল) বেলা ১১ টায় বরিশাল রহমতপুর এলাকায় অভিযান কালে বরিশালের বাইরে থেকে আসা কোন মাইক্রোবাস,প্রাইভেটকার,মোটরসাইকেল সহ অপ্রয়োজনীয় মোটরযান ঢুকতে দেয়া হয়নি।

এ সময় উপ-পুলিশ কমিশনার(উত্তর) মোঃ খাইরুল আলম বলেন, প্রানঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে নিজ নিজ ঘরে থেকে প্রতিরোধযুদ্ধ চালিয়ে যেতে হবে।বরিশাল থেকে কোন যানবাহন বাইরে যাবেনা এবং বাহির থেকে অপ্রয়োজনীয় কোন যানবাহন বরিশালে ঢুকতে পারবেনা। তবে সরকারী কাজে নিয়োজিত,স্বাস্থ্য সেবা ও পন্যবাহী মোটরযান চলতে পারবে। নিজ নিজ অবস্থানে থেকে আমরা সবাই সচেতন হয়ে অপরকে সচেতন করে তুলতে পারলে মরনব্যাধি করোনা ভাইরাসের প্রকোপথেকে আমরা নিরাপদে থাকবো। ভাল থাকবে আমাদের দেশ ও জাতি।

এ সময় আরও উপস্থিত ছিলেন,বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(উত্তর) মোহাম্মদ আবুল কালাম আজাদ,সহকারী কমিশনার বিমানবন্দর থানা নাসরিন জাহান, বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ মোঃ জাহিদ বিন আলম সহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *