বরিশালে রক্ত বিক্রয় বন্ধে কঠোর আইনের দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক:

আইন করে রক্ত বিক্রি বন্ধের দাবি জানিয়েছে বরিশাল ব্লাড ডোনারস ক্লাব (বিবিডিসি)। সংগঠনের বর্ষপূর্তি উপলক্ষ্যে শুক্রবার সকাল সাড়ে ১১টায় নগরীর সদর রোডে এক মানববন্ধনে এই দাবি জানান সংগঠকরা। এ সময় নিজে সুস্থ্য থাকতে এবং অপরকে সুস্থ্য রাখতে রক্ত দিতে জনগনের প্রতি আহ্বান জানান তারা।

বরিশাল ব্লাড ডোনারস ক্লাবের এবারের স্লোগান হচ্ছে ‘পাঁচ মিনিটে রক্ত দান, বদলে যাবেন সুপারম্যান, জীবনকে ভাল বাসুন মাদক থেকে দূরে থাকুন’।
সংগঠনের সভাপতি আওলাদ খানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সম্পাদক আলিমুর রহমান বোরাক, ইমরান হোসেন, নিয়ামুল ইসলাম রনি ও রাফি বিশ্বাস সহ অন্যান্যরা।

পরে নগরীর সিটি কলেজ প্রাঙ্গনে সংগঠনের নবম বর্ষ পূর্তির অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুব্রত বিশ্বাস, ইউনিসেফ এর বরিশাল বিভাগীয় প্রধান এইচএম তৌফিক এলাহী, বরিশাল বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার বাহাউদ্দিন গোলাপ ও জার্মান নাগরীক তমাল হফার। পরে অতিথিবৃন্দ কেক কেটে বর্ষপূর্তি উৎসব পালন করেন।

এর আগে সকালে নগরীর বঙ্গবন্ধু উদ্যান থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে সদর রোডে গিয়ে শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *