ঝালকাঠির রাজাপুরে কেক নিয়ে ঝগড়ায় ছোট ভাইয়ের দায়ের কোপে বড় ভাই খুন !

ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠির রাজাপুরে ছোট ভাইর দায়ের কোপে আব্দুর রহমান (১৮) নামের এক কলেজ ছাত্র খুন হয়েছে। সোমবার (২৭ জানুয়ারি) রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার কেওতা গ্রামের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত আব্দুর রহমান উপজেলার কেওতা গ্রামের প্রবাসী আবুবকর সিদ্দিক এর ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, নিহত আঃ রহমানের ছোট ভাই আব্দুল্লাহর সাথে ঘরে বসে দোকান থেকে নেওয়া কেক ভাগ করাকে কেন্দ্র করে বাগবিতন্ডা ও হাতাহাতি হয়। এক পর্যায়ে ছোট ভাই আব্দুল্লাহ দা দিয়ে বড় ভাই আঃ রহমানের মাথায় কোপ দিলে আঃ রহমান রক্তাক্ত যখম হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

স্থানীয়রা জানান, নিহত আঃ রহমান ঝালকাঠির হেমায়েত উদ্দিন ডিগ্রী কলেজের একাদশ শ্রেনীর ছাত্র ও তার ছোট ভাই মোঃ আব্দুল্লাহ রাজাপুরের কেওতা ঘিগড়া ফাজিল মাদ্রাসার দাখিল পরিক্ষার্থী। ঘটনার পর থেকে ঘাতক ছোট ভাই আব্দুল্লাহ পলতক রয়েছে।

রাজাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদ হোসেন জানান, এ বিষয়ে নিহতের দাদা আব্দুল খালেক বাদি হয়ে আব্দুল্লাহকে আসামী করে রাজাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামীকে গ্রেফতারে সাম্ভব্য সকল স্থানে অভিযান চালানো হচ্ছে। লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *