জেলা আওয়ামী লীগ সম্পাদকের সাথে রিপোর্টার্স ইউনিটি নেতৃবৃন্দের সাক্ষাত

নিজস্ব প্রতিবেদক::ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনিরের সাথে সৌজন্য সাক্ষাত করেছে ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় শহরের স্টেশন রোডস্থ খান সাইফুল্লাহ পনিরের বাসভবনে এ সৌজন্য সাক্ষাত অনুষ্ঠিত হয়।

এসময় ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটির সভাপতি আল আমিন তালুকদার (ডিবিসি নিউজ), সহসভাপতি মো. আতিকুর রহমান (জাগো নিউজ, সময়ের আলো ও শতকন্ঠ), সাধারণ সম্পাদক আব্দুল মন্নান তাওহীদ (ভোরের কাগজ), যুগ্ম সম্পাদক রুহুল আমীন রুবেল (মোহনা টিভি ও আলোকিত বাংলাদেশ), কেএম সিদ্দিক (দক্ষিণাঞ্চল), সাংগঠনিক সম্পাদক গোলাম মাওলা শান্ত (পূর্বপশ্চিমবিডি নিউজ), প্রচার সম্পাদক আরিফ খান (বরিশাল সময়), সদস্য মো. নুরুজ্জামান (দেশ জনপদ), মাছুম খান (আজকের বরিশাল), শিক্ষানবীশ আইনজীবী ইমাম হোসেন (বিপ্লবী বাংলাদেশ)।

এসময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটি নেতৃবৃন্দের দেয়া ফুলেল শুভেচ্ছা গ্রহণ করে তাদের মিষ্টিমুখ করান।

এসময় তিনি সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার পাশাপাশি সরকারের সামগ্রিক উন্নয়নের চিত্র তুলে ধরার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *