অপহরনের ১৬দিনেও মেলেনি স্কুলছাত্রী সাবিনার সন্ধান

নিজস্ব প্রতিবেদকঃ ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার প্রতাব মাধ্যমিক বিদ্যালয়ের দশস শ্রেনীর ছাত্রী সাবিনা সুলতানা বিভা (১৬) অপহরন মামলা গত আটদিনেও থানায় মামলা এজাহারভূক্ত করেনি থানা পুলিশ।
এখন পর্যন্ত মেলেনি বিভার কোন সন্ধান। পুলিশ বলছে উদ্বার অভিযান অব্যাত রয়েছে।
নলছিটি থানায় দেয়া অভিযোগ সূত্রে জানা যায় প্রতাব মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী সাবিনা সুলতানা বিভা(১৬) কে গত ২ই সেপ্টেম্বর রাত ৮টার দিকে নলছিটি উপজেলার মগড় ইউনিয়নের রায়াপুর বিভার নানা বাড়ির সামনে থেকে সাইফুুল ইসলাম শান্ত ও মোঃ রিফাত মল্লিক জোড় পূর্বক একটি মটর সাইকেল যোগে তুলে নিয়ে যায়।
এসময় বিভা ডাক চিৎকার দিলে আশ পাশ এলাকার স্থানীয় জনতা এগিয়ে আসার পূর্বে রায়াপুর এলাকার দক্ষিন দিকে তারা চলে যায়।

এব্যাপারে বিভার পিতা সেলিম মল্লিক থানায় তার স্কুল পড়–য়া মেয়ে বিভাকে অপহরন করা হয়েছে বলে লিখিত অভিযোগ দায়ের করেন।

এর পরই নলছিটি থানার এস আই সালেম ঘটনার তদন্তকারী হিসাবে উক্ত এলাকায় পরিদর্শন করেন।

পুলিশ ঘটনার তদন্ত করলেও এখন পর্যন্ত থানায় অভিযোগ হিসাবে পড়ে থাকা সত্বেও তারা অভিযোগটি মামলার এজাহার ভূক্ত করছেন না কি কারনে তানিয়ে রহস্যের সৃষ্টি করেছে।

এছাড়া অভিযোগে আরো জানা যায় বিভা স্কুলে যাওয়া-আশার পথে সাইফুল ইসলাম শান্ত প্রায় সময় প্রেমের প্রস্তাব দিত।
এঘটনা বিভা তার বাড়ির লোকজনকে অবহিত করেন যা পরবর্তিতে বিভার পরিবার সাইফুলের পরিবারকে অবহিত করা হলে তারা কথার কোন কর্নপাত না করে উল্টা উস্কানি মূলক কথা বলে অভিযোগের বিষয় এড়িয়ে যায়।

সাইফুল ইসলাম শান্ত’র পরিবারে নিরবতার কারনে শেষ পর্যন্ত সাইফুল তার বন্ধুদের নিয়ে অপহরনের মত ঘটনার জন্ম দিয়েছে।

গত ৮দিনে প্রতাব মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী সাবিনা সুলতানা বিভা অপহরন হয়ে যাওয়ার পরও এখন পর্যন্ত তার সন্ধান ও উদ্বার করতে না পারার কারনে উক্ত স্কুলের সহপাঠি শিক্ষার্থী ও বিভার পরিবারের মাঝে ক্ষোভের সৃষ্ঠি করেছে।

এব্যাপরে তদন্তকারী কর্মকর্তা এস আই সালেমে এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন আমরা বিষয়টি তদন্ত সহ বিভাকে উদ্বারের জন্য চেষ্টা করে যাচ্ছি।
এছাড়া মামলার এজাহারভূক্ত করার মালিক আমি না তবে স্যারদের সাথে কথা হচ্ছে তাদের নির্দেশ পেলেই অভিযোগটি মামলায় এজাহারভূক্ত করা হবে।

এছাড়া সাবিনা সুলতানা বিভা অপহরনের অভিযোগটি কেন মামলা হিসাবে এজাহারভূক্ত হচ্ছে না এর বিষয়টি জনার জন্য নলছিটি থানার ওসি তদন্ত আঃ হালিমকে তার সরকারী মোবাইল নম্বর ০১৭১৩৩৭৪২৮৭ এ কল করা হলে তিনি জানান অভিযোগের বিষয়টি তদন্ত চলছে তবে মামলা এজাহারভূক্ত করার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *