নির্বাচনের তফসিল ঘোষনার পূর্বে সরকারকে পদত্যাগ করার দাবীতে বরিশালে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদকঃ নির্বাচনের তফসিল ঘোষনার পূর্বে বর্তমান সরকারকে পদত্যাগ করে সব দল ও সমাজের অপরাপর মানুষের মতামতের ভিত্তিতে ‘নির্বাচনকালীন নিরপেক্ষ তদারকিসরকার’গঠন করতে হবে।
নির্বাচনের তফসিল ঘোষনার পূর্বে বর্তমান জাতীয় সংসদ ভেঙ্গে দিতে হবে।
জনগনের আস্থাহীন সরকারের অনুগত বর্তমান নির্বাচন কমিশনপুর্নগঠন করা সহ চার দফা দাবী আদায়ের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাম গনতান্ত্রিক জোট বরিশাল জেলা ও সহানগর কমিটি।

আজ বেলা সাড়ে ১১টায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে বাম গনতান্ত্রিক জোটের নেতা কর্মীরা নগরীতে কয়েক দফা পুলিশের বাধা ভেঙ্গে বিক্ষোভ মিছিল করে।

এর পরে তারা বিবির পুকুরের পশ্চিম পাড়ে বিক্ষোভ সমাবেশ করে।
অধ্যাপক নৃপেন্দ্র নাথ বাড়ৈ সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন বাসদ বরিশাল জেলা সদস্য সচিব ডাঃ মনিষা চক্রবর্তী,জোটের সদস্য সচিব হারুনুর রসিদ,অধ্যাপক জলিলুর রহমান,সাইদুর রহমান,রেজাউল ইসলাম খোকন ও নবীন আহমেদ।

সমাবেশে বাম গনতান্ত্রিক জোটের নেতৃবৃন্দরা বলেন সরকারের উন্নয়নের নামে দেশে তারা লুটপাট,দূর্নীতি আর দুঃশাসনের বেড়া জালে সাধারন মানুষ আজ দিশে হারা হয়ে উঠেছে।
বর্তমান সরকারের শাষন আমলে দেশের বিচার বিভাগ,প্রশাসন,নির্বাচন কমিশন,আইন শৃঙখলা রক্ষাকারী বাহিনী সহ সকল স্তর দলীয় করণের শিকার হয়েছে।

তাই দেশের গুম-খুন-সন্ত্রাস ও জানমালের নিরাপত্তার স্বার্থে গণসংগ্রাম জোড়দার করার জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে মাঠে নামার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *