বরিশালে টিসিবি’র পেঁয়াজ কালো বাজারে বিক্রি অভিযোগ

শামীম আহমেদ, ॥ ফের পেঁয়াজের দাম বৃদ্ধির পর অধিক মুনাফার লোভে জেলার গৌরনদী উপজেলার টরকী বন্দরে টিসিবি’র পেঁয়াজ কালো বাজারে বিক্রির অভিযোগ পাওয়া গেছে। খবর পেয়ে টরকী বন্দর ক্যাম্পের পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছলে কালো বাজারে পেঁয়াজ বিক্রি বন্ধ করে দিয়েছেন ডিলার শিশির কুন্ড।

বন্দরের ব্যবসায়ীরা জানান, টিসিবি’র ডিলার শিশির কুন্ড গত দুইদিন থেকে ন্যায্য মূল্যের পেঁয়াজ অধিক মুনাফারলোভে কালো বাজারে বিক্রি করে আসছিলো। শনিবার বিকেলে বিষয়টি বন্দরের ব্যবসায়ীরা জানতে পেরে স্থানীয় পুলিশ ক্যাম্পের সদস্যদের অবহিত করেন।

রবিবার সকালে ঘটনার সত্যতা স্বীকার করে টরকী পুলিশ ক্যাম্পের ইনচার্জ হুমায়ুন কবির জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে পৌঁছলে ডিলার শিশির কুন্ড পেঁয়াজ বিক্রি বন্ধ করে দেন। তিনি আরও জানান, কালো বাজারে পেঁয়াজ বিক্রির বিষয়টি তিনি উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করেছেন। উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান জানান, টিসিবি’র পেঁয়াজ পাইকারী দামে বিক্রির কোন সুযোগ নেই। অভিযোগের তদন্ত শেষে সত্যতা পাওয়া গেলে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে। তবে কালো বাজারে পেঁয়াজ বিক্রির অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছেন টিসিবি’র ডিলার শিশির কুন্ড।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *