বরিশাল নগরীতে ছাত্রদলের বিক্ষিপ্ত ঝটিকা মিছিল

শামীম আহমেদ:
বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত সহ কেন্দ্রীয় ছাত্রদলের মিছিলে হামলার প্রতিবাদে
বরিশাল জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয় সহ উক্ত এলাকার বিভিন্ন স্পটে ব্যাপক পুলিশ ও ডিবি পুলিশ মোতায়েত করে রাখার কারনে বরিশাল জেলা ছাত্রদল নগরীর বিভিন্নস্থানে বিক্ষিপ্ত বিক্ষোভ মিছিল করেছে।

আজ রবিবার (০৫ই জানুয়ারী) কেন্দ্রীয় কর্মসূচির নির্দেশ পালন ও পুলিশের বাধা এড়িয়ে দলীয় কার্যলয়ের বাহিরে করতে বাধ্য হয়েছে বলে জেলা ছাত্রদলের পক্ষ থেকে বলা হয়েছে।

সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা ছাত্রদলের নেতা কর্মীরা সদররোডস্থ দলীয় কার্যলয়ে পুুলিশের অবস্থান থাকার কারনে দুপুরে জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক কামরুল আহসানের নেতৃত্বে নগরীর বগুড়া রোডে একটি বিক্ষোভ মিছিল বেড় করে মিছিলটি কয়েকটি স্থানে প্রদক্ষিণ করে পুনরায় বগুড়ারোডে সে প্রতিবাদ সভা করে।

কামরুল আহসানের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন আল-আমিন,সোহেল হোসেন,ইমরান হোসেন,ওয়াসিম খান,ইরান,ইমরান,হৃদয়।

জেলার বিভিন্ন উপজেলা থেকে আসা ছাত্রদলের পক্ষ থেকে বক্তব্য রাখেনতাইজুল,আলি-আমিন,হিরা হোসেন,হাবিবুর রহমান,সোহাগ হোসেন,ফয়সাল ও রুবেল হোসেন।

এছাড়া বেলা বারটার দিকে নগরীর বিএম কলেজ সড়ক ও সোবহান মিয়ার পুল এলাকায় জেলা ছাত্রদলের সভাপতি মাহফুজুল হক মিঠুর নেতৃত্বে একটি বিক্ষোভ বেড় করা হয়। মিছিল উক্ত এলাকা প্রদক্ষিণ করে সোবহান মিয়ার পুল এলাকায় গিয়ে শেষ করে।

এদিকে সকাল থেকে নগরীর সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি কার্যলয়ের সামনে, প্রেস ক্লাব গলি,ফকিরবাড়ি গলির মুখ ও কাঠপট্রি সড়কের মুখে মুখে ব্যাপক অস্ত্রধারী পুলিশের সদস্যদের মোতায়েন করে রাখা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *