আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ব্যারিস্টার শেখ ফজলে নূর

নিউজ ডেস্ক:

আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনের জন্য আওয়ামী লীগের হয়ে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করছেন শেখ ফজলে নূর তাপস। ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে মেয়র পদে নির্বাচনের জন্য তিনি দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

বুধবার (২৫ ডিসেম্বর) দুপুর ৩টার কিছু পরে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে শেখ ফজলে নূর তাপসের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তার মামা মাসুদ সেরনিয়াবাত।

অপরদিকে প্রায় একই সময়ে মনোনয়ন সংগ্রহ করেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম। আতিকুলের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তার ব্যক্তিগত সচিব সাইফুদ্দিন ইমন।

উল্লেখ্য, বুধবার ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের আগ্রহী প্রার্থীদের জন্য দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়। শুক্রবার (২৭ ডিসেম্বর) সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলবে ফরম বিক্রি। মনোনয়ন ফরম সংগ্রহের পর আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থী নির্বাচিত করা হবে।

৩০ জানুয়ারি (বৃহস্পতিবার) ঢাকা উত্তর (ডিএনসিসি) ও দক্ষিণে (ডিএসসিসি) নির্বাচন অনুষ্ঠিত হবে। পুরো নির্বাচন অনুষ্ঠিত হবে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)। ওইদিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *