ঝালকাঠি সদর উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত:সভাপতি আঃ রশিদ সম্পাদক হাফিজ আল মাহমুদ

আরিফুর রহমান আরিফ::ঝালকাঠি সদর উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ৯ ডিসেম্বর সোমবার সকালে স্থানীয় শিশু পার্ক মাঠে বর্ণাঢ্য আয়োজনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল রশিদ হাওলাদারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সাবেক শিল্প ও খাদ্যমন্ত্রী, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ উপদেষ্টা মণ্ডলীর সদস্য আমির হোসেন আমু এম পি।
এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন শেখ হাসিনা বিশ্বের দশজন সফল রাষ্ট্র নায়কের মধ্যে অন্যতম। দলে পদ কোনো বড় কথা নয় দলের জন্য কাজ করাই বড় কথা আমি তাঁর প্রমান। দলের জন্য বিগত দিনে যারা নিবেদিত প্রান তাঁরা অবশ্যই মূল্যায়িত হবেন। সম্মেলনে উপস্থিত হয়ে সম্মেলনকে সফল করায় সকল নেতাকর্মীদের তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন।

সদর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল কবির খলিফার সঞ্চালনায়
সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি, জেলা পরিষদ প্রশাসক সরদার মোঃ শাহ আলম । সম্মেলনে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. খান সাইফুল্লাহ পনির, সহ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌরমেয়র লিয়াকত আলী তালুকদার, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তরুণ কর্মকার, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি নলছিটি উপজেলা চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, সহ সভাপতি সালাউদ্দিন আহমেদ সালেক, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাসন্ডা ইউনিয়ন চেয়ারম্যান মোবারেক হোসেন মল্লিক, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর রেজাউল করিম জাকির, পৌর যুবলীগের আহবায়ক ও পৌর কাউন্সিলর হাফিজ আল মাহমুদ, ঝালকাঠি জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৈয়দ হাদিসুর রহমান মিলন, জেলা ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলামসহ ঝালকাঠি সদর উপজেলা আওয়ামীলীগের সদস্যবৃন্দ, সদর উপজেলার সকল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাধারণ সম্পাদক ও নেতা কর্মীবৃন্দ। জেলা ও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী এ সময় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *