বরিশালে দৃশ্যমান কোন উন্নয়ন করেনি বিএনপি : ওবায়েদুল কাদের

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, শেখ হাসিনার সরকার মানেই উন্নয়নবান্ধব সরকার, শেখ হাসিনা আজকে শুধু বাংলাদেশ নয় সারা বিশ্বে প্রশংসিত সমাদৃত একজন বিশ্ব নেত্রী হিসেবে নিজের অধিষ্ঠিত করেছেন। আজকে বিশ্বের সেরা দুইজন প্রধানমন্ত্রী একজন হচ্ছেন শেখ হাসিনা, আজকের বিশ্বের সৎ তিনজন প্রধানমন্ত্রীর একজন হচ্ছেন শেখ হাসিনা। বাংলাদেশের গত ৪৪বছরের সফল কুটনৈতিকের নাম শেখ হাসিনা।

আজ দুপুরে বরিশাল মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সড়ক ও সেতুমন্ত্রী ওবায়েদুল কাদের আরও বলেন, শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই আজকে ঘরে ঘরে বিদ্যুত, আর বেশি দূরে নয় যেদিন আপনারা বরিশালের মানুষ পদ্মা সেতুর উপর দিয়ে আপনারা ঢাকায় আশা-যাওয়া করবেন, নিজশ্ব অর্থায়নে পদ্মাসেতু নির্মাণ কাজ চলছে।

মন্ত্রী আরও বলেন, বরিশাল একটা ডিভিশনাল হেডকোয়ার্টার এখানে অবশ্যই চার লেন যুক্ত হওয়া উচিত, আমার ফরিদপুর থেকে বরিশালে চার লেন করবো। ভোলা বরিশাল সেতুর কাজও শুরু হবে। নেত্রী আমাকে নির্দেশ দিয়েছে বরিশালে রাস্তা-ঘাট, সেতুর কোন অভাব-ঘাটতি যেন না থাকে।

ওবায়েদুল কাদের আরও বলেন, শেখ হাসিনা আছে আপনারা সব পাবেন। কি দিয়েছে বিএনপি? আমি চ্যালেঞ্জ করে বলছি এই বরিশালে বিএনপির এমন কোন কাজ আছে দৃশ্যমান যে কাছ দেখিয়ে মানুষকে বলতে পারে আমাদের পক্ষে রায় দেন, দেখাতে পারবে না তারা।

আজ রবিবার সকাল পৌনে ১১টায় নগরীর বঙ্গবন্ধু উদ্যানে সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আমির হোসেন আমু এমপি।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি।

শুরুতে জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতিয় ও দলিয় পতাকা উত্তোলন করেন অতিথিবৃন্দ পরে বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের শুভ উদ্বোধন করা হয়।

স্বাগত বক্তব্য রাখেন, বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

মহানগর আওয়ামী লীগের সভাপতি গোলাম আব্বাস চৌধুরী দুলালের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, আন্তর্জাতিক সম্পাদক শাম্মী আহমেদ, গণপূর্তমন্ত্রী রেজাউল করিম, পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের উপদেষ্টা ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহান আরা আব্দুল্লাহ।

এদিকে সম্মেলনকে ঘীরে কানায় কানায় পূর্ণ হয়েছে সম্মেলনস্থান বঙ্গবন্ধু উদ্যান। সকাল থেকেই নগরীর বিভিন্ন ওয়ার্ড থেকে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অংগ সংগঠনের নেতাকর্মীরা মিছল সহকারে সম্মেলনে যোগ দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *