বরিশালে অগ্নিদগ্ধ সাহিদা জেলা প্রশাসনের সহায়তা পেয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় যাচ্ছে

 

আজ ২৮ নভেম্বর সকাল ১১ টায় বরিশাল শেরে-ই বাংলা মেডিকেলে কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অগ্নিদগ্ধ দরিদ্র সাহিদাকে দেখতে মেডিকেলে জান জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান। এসময় অগ্নিদগ্ধ দরিদ্র সাহিদাকে জেলা প্রশাসনের পক্ষ থেকে
সাহিদার মায়ের হাতে নগদ ১০ হাজার টাকার আর্থিক সহায়তা এবং হাসপাতাল সমাজসেবার পক্ষ থেকে চিকিৎসকের ব্যবস্থাপত্র অনুযায়ী প্রয়োজনীয় ওষুধ তুলে দেন জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান।
আর্থিক সহায়তা পেয়ে উন্নত চিকিৎসার জন্য সাহিদাকে নিয়ে আজ দুপুর ২টার দিকে একটি এ্যাম্বুলেন্সে করে ঢাকার উদ্দেশ্যে তাকে রওয়ানা করেছে তার পরিবার।
সাহিদাকে দেখতে যাওয়ার সময় জেলা প্রশাসক বরিশালের সাথে উপস্থিত ছিলেন। শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডাঃ জসিম উদ্দিন হাওলাদার, প্রবেশন অফিসার জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল সাজ্জাদ পারভেজ, কর্তব্যরত চিকিৎসক, হাসপাতাল সমাজসেবার কর্মকর্তাসহ আরো অনেকে উপস্থিত ছিলেন। উল্লেখ্য বিয়ে প্রলোভন দিয়েও বিয়ে না করায় রাগে-ক্ষোভে গত ২৬ নভেম্বর মঙ্গলবার রাতে নিজের গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেস্টা চালায় বাবুগঞ্জের বাদল গ্রামের সাহিদা। তার শ্বাসনালী সহ শরীরের ২৬ ভাগ পুড়ে যায়। তাকে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকরা ঢাকায় নেওয়ার পরামর্শ দিলেও সাহিদার পরিবারের আর্থিক অনটনের কারনে নিতে পারেনি। আজ জেলা প্রশাসক বরিশালের পক্ষ থেকে আর্থিক সহায়তা পেয়ে তাকে ঢাকায় নিয়ে জান তার পরিবার। সহায়তা পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন দরিদ্র সাহিদার মা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *