বঙ্গবন্ধুর খুনিদের বিএনপি চাকরি দিয়ে পুরস্কৃত করেছে-আ.স.ম ফিরোজ

এম.এ হান্নান, বাউফলঃ পটুয়াখালীর বাউফলে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহদাত বার্ষিকী উপলক্ষ্যে বাউফল উপজেলা আওয়ামী লীগ কতৃক আয়োজিত দোয়া মিলাদ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তিতায় জাতীয় সংসদের চীফ হুইপ, পটুয়াখালী -২ (বাউফল) আসনের সংসদ সদস্য আলহাজ্ব আ.স.ম ফিরোজ বলেন যার নির্দেশে ৩০ লক্ষ লোক যুদ্ধে জিবন দিয়েছেন, ২ লক্ষ্য মা-বোনের ইজ্জ্বত দিয়েছেন সেই মহান নেতা জাতির জনক বঙ্গবন্ধুকে কিছু সংখ্যক কুলাঙ্গার যারা পাকিস্তানের ভাব ধারায় যারা বাংলাদেশে অবস্থান করেছিল তারা ৭৫এর এই দিনে হত্যা করেছে। শুধু বঙ্গবন্ধুকে নয় তার পরিবারের সবাইকে নির্মম ভাবে হত্যা করেছে।
এসময় তিনি আরো বলেন, যারা বঙ্গবন্ধুকে হত্যা করেছেন, যারা আত্মস্বীকৃত খুনি তাদের বিএনপি চাকরি দিয়ে পুরস্কৃত করেছেন।
বিএনপি আইন করে বঙ্গবন্ধুর খুনিদের বিচার বন্ধ করে দিয়েছেন।
উক্ত দোয়া মিলাদ ও আলোচনা সভার সভাপতিত্ব করেন বাউফল উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক আবদুল মোতালেব হাওলাদার।
এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাউফল উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে। বাউফল উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান মোশারেফ হোসেন খাঁন। বাউফল উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমন্ডার সামছুল আলম মিয়া। বাউফল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম। বাঊফল উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মো: ইব্রাহিম ফারুক। চীফ হুইপের এপিএস আনিসুর রহমান। বাউফল পৌর আওয়ামী লীগ সাধারন সম্পাদক গোলাম কিবরিয়া পান্নু।
এছাড়াও উপস্থিত ছিলেন, বাউফল উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক-শিক্ষিকা বৃন্দ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *