রাজশাহীর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান তালুকদারের বছর পূর্তি উপলক্ষে মতবিনিময় সভা

আরিফুর রহমান আরিফ ::রাজশাহীর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মেহেদী হাসান তালুকদারের কর্মস্থলে এক বছর পূর্তি উপলক্ষে কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার(২৬ নভেম্বর) চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনের সম্মেলন কক্ষে কর্মকর্তা ও কর্মচারীদের আয়োজনে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জুয়েল অধিকারীর সভাপতিত্বে স্টেনোগ্রাফার এস, এম নূরে কামাল , বেঞ্চ সহকারী মোহাম্মদ শামিউর রহমান, নাজির মোহাম্মদ মোশাররফ হোসেন, প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ আনিছুর রহমান, বিদুৎ ম্যাজিস্ট্রেট মোঃআসাফ-উদ-দৌলা মতবিনিময় সভায় বক্তব্য রাখেন। বক্তারা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের প্রশাসনিক কাজে গতিশীলতা সৃষ্টি ও দুর্নীতি প্রতিরোধে বিভিন্ন পদক্ষেপের ভূয়সী প্রশংসা করেন। তারা চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেন।

চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মেহেদী হাসান তালুকদার দুর্নীতির বিরুদ্ধে তাঁর পূর্ব ঘোষিত ‘জিরো টলারেন্স’ নীতি অব্যাহত রাখার ঘোষণা দেন। তাছাড়া কর্মচারীদের প্রশাসনিক বিভিন্ন বিষয়ে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন। তিনি বিগত বছরের ন্যায় কর্মকর্তা ও কর্মচারীদের সহযোগিতা কামনা করেন এবং যে কোন প্রয়োজনে সরাসরি তার সাথে যোগাযোগ করার পরামর্শ প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *