সদরঘাটে ৫ নিহতের ঘটনায় দুই লঞ্চের চালকসহ ৫ জন আটক

ডেস্ক রিপোর্ট :
সদরঘাটে লঞ্চের দড়ি ছিঁড়ে পাঁচ যাত্রী নিহতের ঘটনায় দুই লঞ্চের চালক ও ম্যানেজারসহ পাঁচজনকে আটক করেছে নৌ-পুলিশ। আটকরা হলেন- ফারহান লঞ্চের দুই চালক ও ম্যানেজার এবং এমভি তাসরিফের দুই চালক।

নৌ-পুলিশের ঢাকা জেলার পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে আজ বৃহস্পতিবার (১১ এপ্রিল) রাতে বলেন, সদরঘাটে লঞ্চের দড়ি ছিঁড়ে পাঁচ যাত্রী নিহতের ঘটনায় ফারহান লঞ্চের দুই চালক ও ম্যানেজার এবং এমভি তাসরিফের দুই চালকসহ মোট ৫ জনকে আটক করা হয়েছে। তাদের আটকের পর ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ বিষয়ে মামলার পর বিস্তারিত জানানো হবে।

অপরদিকে এ ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহণ কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)। কমিটিকে আগামী পাঁচ কর্মদিবসের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) বিকেল সোয়া ৩টার দিকে দুই লঞ্চের মধ্যে ধাক্কা লাগলে এ দুর্ঘটনা ঘটে। এতে পাঁচজন নিহত হয়। নিহত যাত্রীদের মধ্যে তিনজন একই পরিবারের। নিহতরা হলেন মুক্তা (২৩) ও বেল্লাল (২৬)। তারা স্বামী-স্ত্রী। আর মাইশা তাদের তিন বছর বয়সী মেয়ে। তাদের বাড়ি পিরোজপুরে। নিহত বাকি দুজন হলেন রিপন হাওলাদার (৩৮) ও রবিউল (১৯)। রিপন হাওলাদারের বাড়ি পটুয়াখালী আর রবিউলের বাড়ি ঠাকুরগাঁও।

বরিশাল অবজারভার / হৃদয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *