বনানীর গোডাউন বস্তিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে আছি : তথ্য প্রতিমন্ত্রী

ডেস্ক রিপোর্ট :
রাজধানী বনানীর গোডাউন বস্তিতে ভয়াবহ আগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত সকলের পাশে আছি এবং তাদের ক্ষতিপূরণসহ সার্বিক সকল বিষয়ে ব্যবস্থা নিচ্ছেন বলে জানিয়েছেন ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য ও তথ্য প্রতিমন্ত্রী মোহাম্মদ এ আরাফাত।

তিনি বলেন, আমার আসনের গোডাউন বস্তিতে অগ্নিকাণ্ডের খবর শোনার পরপর সেখানে আমার প্রতিনিধিকে প্রেরণ করেছি। সেই সঙ্গে সার্বিক সকল বিষয়ে আমি খোঁজ নিচ্ছি।

রবিবার বিকাল ৪টা ৫ মিনিটে অগ্নিকাণ্ডের কথা জানতে পেরে সেখানে ৬টি ইউনিট প্রেরণ করে ফায়ার সার্ভিস। আরও চারটি ইউনিট পরবর্তীতে সেখানে যোগ দেয় এবং ৫টা ৩৩ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে মোট ক্ষয়-ক্ষতির বিষয়ে এখনো কিছু জানায়নি ফায়ার সার্ভিস বিভাগ। কোন হতাহত হয়নি এই অগ্নিকাণ্ডে।

ঢাকা-১৭ (গুলশান-বনানী) আসনের বর্তমান সংসদ সদস্য ও তথ্য প্রতিমন্ত্রী হিসেবে রয়েছেন মোহাম্মদ এ আরাফাত। অগ্নিকাণ্ডের বিষয়ে তিনি বলেন, অগ্নিকাণ্ডের শুরু থেকে আগুন নিয়ন্ত্রণে আসা পর্যন্ত এ বিষয়টি মনিটরিং করেছি আমি। এ সময় বনানী থানার ওসি, ওয়ার্ড কাউন্সিলর এবং ফায়ার সার্ভিস বিভাগের সঙ্গে যোগাযোগ করেছি। সেই সঙ্গে আমার প্রতিনিধিও প্রেরণ করেছি যেনো যে কোন সমস্যা হলে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা সম্ভব হয়।

সেই সঙ্গে দ্রুত ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরির জন্যও নির্দেশনা প্রদান করেন মোহাম্মদ এ আরাফাত। তিনি জানান, এই আসনের সকল নাগরিকদের সার্বিক বিষয়ে খোঁজ নেয়া এবং তাদের যে কোন সমস্যায় পাশে থাকার আমার যেই অঙ্গীকার, তা সর্বদাই আমি পালন করে যাবো।

বরিশাল অবজারভার / হৃদয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *