মেসির গোলেও জিততে পারেনি মায়ামি

স্পোর্টস ডেস্ক :
কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপে ন্যাশভিলের বিপক্ষে  লিওনেল মেসির গোলেও জিততে পারেনি ইন্টার মায়ামি। তবে, শেষ দিকে লুইস সুয়ারেজের গোল স্বস্তি আনে মায়ামি শিবিরে। প্রতিপক্ষের মাঠ থেকে আজ শুক্রবার (৮ মার্চ) শেষ ষোলোর প্রথম লেগে গুরুত্বপূর্ণ এক পয়েন্ট নিয়ে আসে মায়ামি। ন্যাশভিলের বিপক্ষে ২-২ গোলের ড্র নিয়ে ফ্লোরিডায় ফেরেন মেসিরা।

ঘরের মাঠ গিওদিস পার্কে শুরুতেই এগিয়ে যায় ন্যাশভিল। দলের পক্ষে গোল করেন জ্যাকব শাফলবার্গ। প্রথমার্ধ্বে আক্রমণের দিক থেকে এগিয়ে ছিল স্বাগতিকরাই। চেপে ধরে মায়ামিকে। বাকি সময়ে গোল না পেলেও লিয নিয়ে বিরতিতে যায় ন্যাশভিল।

বিরতি থেকে ফিরে মায়ামির দুঃস্বপ্ন হয়ে ওঠেন শাফলবার্গ। দ্বিতীয়ার্ধ্বের প্রথম মিনিটেই দলের ব্যবধান দ্বিগুণ করেন। ম্যাচে নিজের দ্বিতীয় গোলের দেখা পান শাফলবার্গ। দুই গোলে পিছিয়ে পড়ে মরিয়া হয়ে ওঠে মায়ামি। ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হন মেসি।

সুয়ারেজের পাস থেকে ৫১ মিনিটে ডি-বক্সের বাইরে থেকে দারুণ এক শটে গোল করেন মেসি। অধিনায়কের গোলে ব্যবধান কমায় মায়ামি। যদিও, গোল হজম করে দমে যায়নি ন্যাশভিল। ভাগ্য সহায় না হওয়ায় এগিয়ে যেতে পারেনি। অফসাইডে বাতি ল হয় একটি গোল।

ম্যাচ যখন প্রায় শেষের পথে, তখন স্কোরবোর্ডে নাম লেখান সুয়ারেজ। ৯০ মিনিটের পর যোগ করা চতুর্থ মিনিটে দলকে সমতায় ফেরান সাবেক বার্সা তারকা। মায়ামি বাড়ি ফেরে মূল্যবান অ্যাওয়ে পয়েন্ট নিয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *