বাংলাদেশে আসবেন মার্টিনেজ, বললেন আমি তোমাদের ভালোবাসি

স্পোর্টস ডেস্ক :
আর্জেন্টিনা ফুটবল দলটা এখন অন্য যে কোনো সময়ের চেয়ে বাংলাদেশের মানুষের অতি আপন। কাছের মানুষের মতোই মেসি-ডি মারিয়া-মার্টিনেজদের দেখেন সবাই। মুদ্রার উল্টোপিঠে এতদিন আর্জেন্টিনা বাংলাদেশকে সেভাবে না চিনলেও এখন পুরোপুরি চেনে। এতটাই যে, হাজার মাইল দূরে থেকেও বাংলাদেশকে প্রাণভরে ভালোবাসেন স্বয়ং আর্জেন্টাইন ফুটবলাররা।

বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা ফুটবল দল বাংলাদেশে আসার একটা গুঞ্জন শোনা গেলেও আপাতত আসছে না তারা। মেসিদের পুরো দল না এলেও আসবেন বিশ্বজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। বিশ্বকাপ ফাইনালের শেষ মুহূর্তে কোলো মোয়ানির শট বাঁচিয়ে আর্জন্টিনার রক্ষাকর্তা হয়ে ওঠেন। যে সেভকে তর্কসাপেক্ষে বিশ্বকাপ ইতিহাসেরই সেরা সেভ ধরা হয়।

সেই এমি আজ সোমবার (২৯ মে) সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট করেন। নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে এমি যা লিখেন তার সারমর্ম অনেকটা এমন, “সবাইকে শুভেচ্ছা। ভারতীয় উপমহাদেশে প্রথমবারের মতো আসছি। ৩ জুলাই থেকে ৫ জুলাই পর্যন্ত থাকব। মোহনবাগানের বেশকিছু চ্যারিটি ম্যাচে প্রধান অতিথি হিসেবে থাকব। আমি জানি কলকাতা ও বাংলাদেশে আর্জেন্টিনার অনেক ভক্ত আছে এবং তাদের সঙ্গে দেখা করতে আমি ভীষণ উন্মুখ হয়ে আছি।”

এমি ধন্যবাদ দেন তাকে আমন্ত্রণ জানানো ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্তকে। শেষে বাংলায় লিখেন, “আমি তোমাদের ভালোবাসি।”

সূত্রমতে জানা যায়, এই সফরে নিজ উদ্যোগেই বাংলাদেশে আসবেন এমি। ৩ জুলাই ভোরে ঢাকায় নামবেন তিনি। একদিন থেকে পরদিন পাড়ি জমাবেন কলকাতায়। ভালোবাসার এমনই শক্তি, বিশ্বজয়ী তারকাকে চৌম্বকীয় আকর্ষণে টেনে নিয়ে আসছে বাংলাদেশে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *