বরিশালে মিথ্যাচার করছে বিএনপি, অভিযোগ আওয়ামী লীগের

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল ৩০ই জুলাই সিটি নির্বাচনে যে শান্তিপূর্ণ পরিবেশ বিরাজ করছে বিএনপি তা নষ্ট করার জন্য মিথ্যাচার করছে।
বিএনপি একটি আগুন সন্ত্রসী দল ওদের ভিতর এখনো অনেক পলাতক আসামী রয়েছে তাই পুলিশ রুটিন মাফিক অভিযান করছে।
এখানে পুলিশের অভিযানের সাথে নির্বাচনের কোন সংশ্লিষ্টতা নোই।

আজ শুক্রবার বিকাল চারটায় নগরীর শহীদ সোহেল চত্বর জেলা ওনগর আওয়ামী লীগ দলীয় কার্যলয়ে এক সংবাদ সম্মেলনে নগর সভাপতি এ্যাড. গোলাম আব্বাস চৌধুরী দুলাল একথা বলেন।
এসময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগ তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক এ্যাড. আফজাল হোসেন,কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ সম্পাদক ইছাহাক আলি খান পান্না,কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা এ্যাড. বলরাম পোদ্দার,বরিশাল নগর সম্পাদক এ্যাড. একেএম জাহাঙ্গির ও নগর সহ-সভাপতি এ্যাড. আফজাল হোসেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য নগর সম্পাদক একেএম জাহাঙ্গির বলেন,বিএনপির ধানে শীষ প্রার্থী নির্বাচনে নয়টি আচরন বিধি কাজ করেছে যা আমরা নির্বাচন কমিশনে অভিযোগ দেয়ার পর এখন পর্যন্ত তাদের বিরুদ্বে কোন ব্যবস্থা গ্রহন করে নাই।
এছাড়া বিএনপির সমর্থক কর্মীরা ইতিমধ্যে নৌকার প্রার্থীর পোস্টার ছিঁড়েছে,প্রকাশ্য মিছিল,শো-ডাউন করেছে বৈঠকের নামে প্রকাশ্যে জনসভা করেছে।
এছাড়া তারা সরকারী অফিসের সামনে ও জনগনের চলাচলের বিঘ্ন ঘটিয়ে রাস্তার পাশে নির্বাচনী অফিস করেছে।
ধানের শীষ প্রাথীর সমর্থকরা বিভিন্ন অঞ্চলের চিহ্নিত খুনী ও সন্ত্রাসীদের সাথে নিয়ে কয়েকশ মোটর সাইকেল সহকারে নগরীর বিভিন্নস্থানে মহড়া দিয়েছে বলে তারা অভিযোগ করেন।
এরা আমাদের দলীয় প্রার্থী মহিলা কর্মীদের উপর হামলা করেছে,এমনকি ভয় ভীতি প্রদর্শন করছে।
ধানের শীষের প্রার্থীর স্ত্রী নাছিমা সরোয়ার সৈয়দ হাতেম আলী কলেজে প্রবেশ করে শিক্ষকদের সাথে নিয়ে সভা করেছে এবং ৩০ই জুলাইয়ের পর দেখিয়ে দেওয়া হবে বলে হুমকি প্রদর্শন করে বলেও সংবাদ সম্মেলনের মাধ্যমে অভিযোগ আনেন।
তারা আরো বলেন, সিলেটে বিএনপির সন্ত্রসীরা আওয়ামীলীগ অফিস পুড়িয়ে দিয়েছে সেই ধরনের ঘটনা বরিশাল সিটিতে না ঘটে তার জন্য ইতি মধ্যে আমাদের পক্ষ থেকে পুলিশকে সতর্ক থাকার আহবান জানিয়েছি।

নৌকার প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর নির্বাচনী মূখপাত্র এ্যাড. গোলাম আব্বাস চৌধূরী দুলাল বলেন আসন্ন বরিশাল ৩০ই জুলাইয়ের নির্বাচন বরিশালের মানুষ স্বতঃস্ফুর্তভাবেই সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্ নৌকা প্রতীকে ভোট দিয়ে বিপুলভাবে বিজয়ী করবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *