নতুন প্রেমে টাইগার

বিনোদন ডেস্ক : 
সম্প্রতি বলিউড অভিনেতা টাইগার শ্রফ ও অভিনেত্রী দিশা পাটানির সম্পর্ক ভেঙে যাওয়ার গুঞ্জন উঠেছে! শুধু তাই নয়, শোনা যাচ্ছে ইতোমধ্যেই নাকি নতুন সম্পর্কেও জড়িয়েছেন টাইগার।

দিশার সঙ্গে দীর্ঘ ছয় বছরের সম্পর্কের ইতি টেনে কার প্রেমে মজেছেন ‘বাগী’র অভিনেতা? জানা যায়, আকাঙ্ক্ষা শর্মার সঙ্গে নাকি ডেট করছেন টাইগার।

২০২১ সালে প্রকাশিত মিউজিক ভিডিও ‘ক্যাসানোভা’তে একসঙ্গে কাজ করেছিলেন তারা। এরপর ‘আই এম আ ডিসকো ড্যান্সার ২.০’ শিরোরামের আরো একটি মিউজিক ভিডিওতেও কাজ করেছেন এই তরুণী।

এ বিষয়ে আরো শোনা যাচ্ছে, কিছুদিন ধরেই নাকি একে-অপরের ইনস্টাগ্রামে কমেন্ট চালাচালি করছেন টাইগার ও আকাঙ্ক্ষা। শুধু তাই নয়, মুম্বাইয়ে আকাঙ্খার বাড়ির সামনেও বহুবার দেখা গেছে টাইগারকে। এসব থেকেই তাদের প্রেম গুঞ্জনের শুরু।

যদিও আকাঙ্ক্ষার সঙ্গে প্রেমের গুঞ্জন প্রসঙ্গে সম্প্রতি টাইগারকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘এটা একেবারেই সত্যি নয়।’ দক্ষিণী সিনেমার মাধ্যমে রূপালি পর্দায় আত্মপ্রকাশ করেছেন আকাঙ্ক্ষা শর্মা। একাধিক ব্র্যান্ডের বিজ্ঞাপনের মডেল হিসাবে দেখা গেছে তাকে।

উল্লেখ্য, টাইগার শ্রফ কিংবা দিশা পাটানি মুখে কিছু না বললেও বলিপাড়ায় কান পাতলেই তাদের আলাদা হয়ে যাওয়ার খবর শোনা যাচ্ছে। দীর্ঘ ৬ বছর ধরে সম্পর্কে ছিলেন এই তারকা জুটি। যদিও তারা কখনওই সেই সম্পর্কের কথা স্বীকার করেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *