প্রকাশ্যে এসেছে ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’র টিজার

বিনোদন ডেস্ক : 
বরাবরই অনুসন্ধানী বাঙালি রহস্যে বুঁদ থাকতে ভালোবাসে। আর এই রহস্যের নাম যদি হয় ব্যোমকেশ বক্সী তাহলে তো কথাই নেই। দর্শককে এক মুহূর্তের জন্য চোখ সরাতে দেয় না ব্যোমকেশের সিরিজগুলো।

এবার ১ মিনিট ৭ সেকেন্ডের টিজারে টানটান থ্রিলার নিয়ে হাজির হয়েছেন ব্যোমকেশ বক্সী। রহস্য এবং রোমাঞ্চে ভরপুর  ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’ আসছে আগামী ১১ অগস্ট। নাটকের মঞ্চে খুন! রক্তমাখা একটি নিথর দেহ পড়ে আছে। চার বছর পর আবার সেই মঞ্চেই হত্যারহস্য সমাধানে এসেছেন ব্যোমকেশ বক্সী। অরিন্দম শীলের পরিচালনায় সদ্য মুক্তি পেয়েছে টিজার।

ফের একবার আবির চট্টোপাধ্যায় এবং সোহিনী সরকারের জুটিকে পর্দায় দেখতে পাবেন দর্শক। আগামী ১১ আগস্ট সিনেমা হলে মুক্তি পাবে এটি। ডিটেকটিভ থ্রিলারে আবিরকে ফের একবার দেখা যাবে ব্যোমকেশের ভূমিকায়। তার স্ত্রী সত্যবতীর চরিত্রে সোহিনী সরকার। এ প্রথমবার ব্যোমকেশের ছবিতে দেখা যাবে অভিনেত্রী পাওলি দামকে।

সত্তরের দশকে, ফের সত্যের সন্ধানে হাজির ব্যোমকেশ বক্সী! শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের অসমাপ্ত গল্প ‘বিশুপাল বধ’ গল্প অবলম্বনে তৈরি এটি। ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’র টিজারেই মিলেছে রহস্যের গন্ধ। চার বছর আগে ঘটে যাওয়া দুর্ঘটনার পিছনে যে রহস্য লুকিয়ে, ফের একবার সেই সত্যের সন্ধানে বেরোবেন ব্যোমকেশ। ১৯৭১ সালের নকশাল আন্দোলনের প্রেক্ষাপটে লেখা এই ছবির গল্প। একটি নাটকের মঞ্চ থেকে গল্পের শুরু।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *