শরিফুল রাজের অভিনয়ে মুগ্ধ, কাঁদলেন দর্শক

বিনোদন ডেস্ক :
রাজধানীর পুরান ঢাকার বাবু বাজার ব্রিজসংলগ্ন কেরাণীগঞ্জের ‘লায়ন সিনেমাসে’ বেশ জটলা বৃহস্পতিবার সন্ধ্যায়। ঈদের আলোচিত ‘পরাণ’ সিনেমার টিম আসছে সন্ধ্যার শোতে, উপলক্ষ্য সেটাই।

নির্ধারিত সময়ে দর্শকদের প্রতিক্রিয়া জানতে হাজির সিনেমাটির নায়ক শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম, ইয়াশ রোহান ও পরিচালক রায়হান রাফি। শো শেষ করেই সিনেমার নায়ক-নায়িকাদের কাছে পেয়ে উচ্ছ্বসিত দর্শকরা। কারও আবদার ছবি তোলা, কেউবা চান পর্দার তারকার সঙ্গে একটু কথা বলতে।

সব ঠিকঠাক চলছিল, হঠাৎ এক দর্শক এসে জড়িয়ে ধরলেন চিত্রনায়ক শরিফুল রাজকে। নাম জানার আগেই ওই দর্শক রাজকে বুকে জড়িয়ে ধরে রীতিমতো কান্না শুরু করেন। তাঁর একটাই কথা, আপনার অভিনয়ে আমি মুগ্ধ।

এমন ঘটনা শরিফুল রাজের কাছে নতুন। তিনি বেশ উচ্ছ্বসিত; জানালেন, ‘দর্শকদের এমন ভালোবাসায় আমি বিস্মিত, আমার এখনও সব স্বপ্নের মতো মনে হচ্ছে। এই ভালোবাসা সঙ্গী করে আরও ভালো ভালো কাজের সঙ্গী হতে চাই। সেই সঙ্গে দোয়া চাই সবার কাছে, যেন আমাকে এমন ভালোবাসায় আজীবন জড়িয়ে রাখেন।’

হৃদয়স্পর্শী ত্রিভুজ প্রেমের গল্পের সিনেমা ‘পরাণ’। চিত্রনায়ক শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান অভিনীত সিনেমাটি নিয়ে মুক্তির আগে অন্তর্জালে আলোচনা চলেছে বেশ।

গুঞ্জন আছে, বরগুনার আলোচিত মিন্নি-রিফাত-নয়ন বন্ডের ঘটনার ছায়া অবলম্বনে নির্মাণ হয়েছে এই সিনেমা।

২০১৯ সালের সেপ্টেম্বরে সিনেমাটির দৃশ্যধারণের কাজ শেষ হয়। চিত্রনাট্য করেছেন শাহজাহান সৌরভ ও রায়হান রাফি। সংগীত পরিচালক নাভেদ পারভেজ ও ইমন চৌধুরী। সিনেমাটি পরিচালনা করেছেন তরুণ পরিচালক রায়হান রাফি।

দেশের ১৪টি সিনেমা হলে চলছে ‘পরাণ’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *