কষ্ট আমি নিলাম সুখ তোমাকে দিলাম

ডেস্ক রিপোর্ট:

ঢাকা সিনেমা জনপ্রিয় নায়িকা মৌসুমী। যিনি মোহনীয় রূপ ও স্নিগ্ধ অভিনয় দিয়ে দীর্ঘদিন ধরে ভক্তদের মনে জায়গা নিয়ে আছেন। তার দাম্পত্য জীবনেও ওমর সানীর সঙ্গে সুখের সংসার বলে সবাই জানত। তারকাদের বিয়ে ভাঙার হিড়িকে তাদের ‘আদর্শ দম্পতি’ হিসেবে মানত সবাই।

তবে সম্প্রতি কিছু ঘটনায় ওমর সানী-মৌসুমীকে নিয়ে আলোচনা সমালোচনা চলছে। নিজেদের মনোমালিন্য চলছে বলেও জানান ওমর সানী। এমনকি তাদের সংসার ভাঙার গুঞ্জনও ওঠে। সবকিছু মিলে এখন চিত্র নায়িকা মৌসুমী কঠিন সময় পার করছেন।

এর মধ্যে শুক্রবার (১৭ জুন) রাতে ইনস্টাগ্রামে এলোমেলো চুলে তোলা একটি ছবি পোস্ট করেছেন মৌসুমী। এতে এই বিষয়টি আরও পরিষ্কার হয়ে সামনে আসে। তবে কঠিন সময়ের মধ্যেও তিনি ভালো থাকার চেষ্টার করছেন বলেও জানিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় দেয়া পোস্টের ক্যাপশনে লেখেন, ‘বৃষ্টিতে ভিজে গেলাম, বৃষ্টিও বলে লিলি ফ্লাওয়ারস তোমার জন্য। ভিজে ভিজে কিছু কথা মনে হলো, কোনো একসময় বলব যদি বেঁচে থাকি ইনশাআল্লাহ। খুব ট্রাই (চেষ্টা) করছি শক্ত থাকতে, অভিমানী মন বড় দুর্বল। নিজের দুর্বলতা অন্য কারো ওপর চাপিয়ে কেউ ভালো থাকতে পারে না। কষ্ট আমি নিলাম সুখ তোমাকে দিলাম।’

এর আগে গত বৃহস্পতিবার (১৬ জুন) রাত ৮টার পর ফেসবুকে নিজের তিনটি ছবি পোস্ট করেন মৌসুমী। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘কঠিন বাস্তবতা অতিক্রম মানে হচ্ছে, স্বপ্নকে ছুঁয়ে দেওয়া।’

এসব কিছুর পর তাদের সংসার ভাঙার গুঞ্জন শুরু হয়। তবে সংসার ভাঙার গুঞ্জনের মধ্যেই গত বৃহস্পতিবার (১৬ জুন) দিনগত রাত সাড়ে ১২টার দিকে ওমর সানী তার ফেসবুকে একটি ছবি পোস্ট করেন। সেখানে এক টেবিলে মুখোমুখি বসে খাবার খেতে দেখা যায় এই তারকা দম্পতিকে।

গত ১০ জুন অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে পিস্তল ঠেকিয়ে গুলি করার হুমকির অভিযোগ তোলেন ওমর সানী। এ নিয়ে শিল্পী সমিতিতে অভিযোগও করেন তিনি। ওই অভিযোগে জায়েদ খানের বিরুদ্ধে তাকে গুলি করার হুমকি দেওয়ার পাশাপাশি স্ত্রী মৌসুমীকে নানাভাবে হয়রানির বিষয়ও তুলে ধরেন সানী।

গত ১৩ জুন ওমর সানীর অভিযোগের বিপক্ষে গিয়ে মৌসুমী সংবাদমাধ্যমে অডিও বার্তা দেন। সেখানে ওমর সানীর সব অভিযোগ অস্বীকার করে জায়েদ খানের পক্ষে কথা বলেন মৌসুমী।

পরে এই দম্পতির ছেলে ফারদিন গণমাধ্যমকে জানান, তার বাবার অভিযোগ সত্য। জায়েদ খান তার মাকে হয়রানি করেন। শুধু তাই নয়, তাদের ব্যবসাতেও ঝামেলা পাকিয়েছেন জায়েদ খান। তবে অভিযোগের বিষয় পুরোটা অস্বীকার করে জায়েদ বলেন, এটা মিথ্যা খবর।

এমন পাল্টাপাল্টি সব ঘটনার মধ্যে এক অডিও বার্তায় মৌসুমী বলেন, ‘জায়েদ খানের কোনো দোষ নেই।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *