বরিশালে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

বরিশালে বিভাগীয় পর্যায়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বালক অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বালিকা অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন হয়েছে। শনিবার সকাল সাড়ে ১১টায় বরিশাল জেলা আউটার স্টেডিয়ামে বেলুন-ফেস্টুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন পানি সম্পদ প্রতিমন্ত্রী ও সদর আসনের এমপি কর্নেল (অব.) জাহিদ ফারুক।

বিভাগীয় কমিশনার মো. আমিন-উল আহসানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার খন্দকার আনোয়ার হোসেন, বরিশাল রেঞ্জের অতিরিক্ত ডিআইজি একেএম এহসান উল্লাহ এবং জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার। এছাড়া অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান ও জেলা ক্রীড়া কর্মকর্তা মো. হোসাইন আহমেদ এবং বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আলমগীর হোসেন খান আলো সহ ক্রীড়া সংগঠকরা উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উদ্বোধনী দিনে বরগুনা ও ঝালকাঠী জেলা বালক দল এবং বালিকা গ্রুপে বরগুনা ও ঝালকাঠী জেলা দল প্রতিদ্বন্দ্বিতা করে।

 

বরিশালের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সোহেল মারুফ জানান, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনূর্ধ্ব-১৭ (বালক) ফুটবল টুর্নামেন্টে বিভাগের ৬ জেলার ৬টি দল এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব অনূর্ধ্ব-১৭ (বালিকা) ফুটবল টুর্নামেন্টে বিভাগের ৬টি জেলা দল অংশগ্রহণ করছে। আগামী ৭ জুন বিভাগীয় পর্যায়ের এই টুর্নামেন্টের পর্দা নামবে। টুর্নামেন্টের সেরা ১১ জন বালক খেলোয়ার ও ১১ জন বালিকা খেলোয়ারের নাম জাতীয় পর্যায়ে পাঠানো হবে। সেখান থেকে সেরা খেলোয়ারদের নিয়ে জাতীয় পর্যায়ে প্রতিযোগীতা অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *