বরিশালের বাকেরগঞ্জে আতঙ্কে খৃীষ্টান ধর্মালম্বীরা

বরিশাল প্রতিনিধি ॥
বরিশালে বাকেরগঞ্জে পাদ্রীশিবপুরের খ্রীষ্টান ধর্মলম্বীরা আতঙ্কে। খাবারে বিষ মিশিয়ে ঘরে ঢুকে স্বর্ণালংকার ও নগদ টাকা চুরি করার ঘটনায় বিষক্রিয়ায় বৃদ্ধ গৃহকর্তা মেলকাম ডি কস্তার মৃত্যু হলে খৃষ্টান ধর্মালম্বীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। এতে করে পাদ্রিশবিপুর গ্রীর্জার সামনের সড়কে বিচারের দাবীতে বিক্ষোভ করে তারা। গেল ২৯ জানুয়ারী রাতে ওই এলাকার দক্ষিণ দিঘীরপাড় গ্রামে এই ঘটনায় বিষক্রিয়ায় ওই পরিবারের আরো ৫জন অসুস্থ রয়েছে। আজ মঙ্গলবার বৃদ্ধ মেলকাম ডি কস্তার মরদেহ সমাহিত করা হয়।
এখানে ওই পরিবারের সদস্যরা বলেন, বিকেলে তারা যখন কাজের জন্য বাইরে ছিলেন ওই সময়ে দুর্বৃত্তরা ঘরে ঢুকে খাবারের সাথে বিষ মিশায়ে রাখে। রাতে খাবার খেয়ে সবাই অসুস্থ হয়ে পড়ে। এই ফাঁকে দুর্বৃত্তরা তাদের পাঁচ ভড়ি স্বর্ণালংকার ও নগদ ৭ হাজার টাকা নিয়ে যায়। এসময় গৃহকর্তী রেবা ডি কস্তাকে পিটিয়ে আহত করে দুর্র্বত্তরা।
এঘটনার প্রতিবাদে খ্রীষ্টান ধর্মলম্বীদের নেতারা বিক্ষোভ কালে বলেন, এর আগেও গেল বছরের ৬ ফেব্রুয়ারী একই কায়দায় পাশের গ্রামের পুষ্প ডি রোজারিওর ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে। এঘটনায় মামলা হয়েছে যা চলমান। এরপর এই ঘটনা ঘটায় তারা নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েছেন। এ ঘটনার সুষ্ঠূ বিচার দাবী করেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *