বরিশালে জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালি,সমাবেশ

 

শামীম আহমেদ: জাতীয় পার্টি কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর সদস্য সচিব ইঞ্জিনিয়ার ইকবাল হোসেন তাপস বলেন সেদিন জাপা চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরসাদ যদি বর্তমান সরকারকে সমর্থন করে ক্ষমতায় না আনতে তাহলে আজ তাদের বিএনপির মত অবস্থার পরিনত হত।

“আমরা একটা বৈষম্যহীন সাম্যের বাংলাদেশ চাই। আমরা একটা আধিপত্য বাদসহ বিদেশী প্রভূত্বহীন বাংলাদেশ দেখতে চাই।

আমরা ভোটের অধিকার চাই। আগামীতে সুষ্ঠ একটি নির্বাচন ও ভোটাধিকারের জন্য জাতীয় পার্টি আন্দোলন করে যাবে এই জন্য জাতীয় পার্টির সকল নেতা কর্মীদের এক্যবদ্ধ হয়ে রাজ পথে থাকার আহবান জানান।

আজ শনিবার (১লা) জানুয়ারী বিকালে নগরীর দক্ষিণ চকবাজার জেলা পরিষদ প্রাঙ্গনে জেলা ও মহানগর আয়োজনে জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালি,সমাবেশ ও কেক কাটা পূর্বক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যতে তিনি একথা বলেন।

কেন্দ্রীয় উপদেষ্ঠা ও জেলা আহবায়ক অধ্যাপক (অবঃ) মহসিন-উল-ইসলাম হাবুলের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন, জাপা যুগ্ম আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এস,এম পারভেজ,জাপা কেন্দ্রীয় সদস্য ও মহানগর জাপা সহ-সভাপতি রফিকুল ইসলাম গফুর,জাপা কেন্দ্রীয় নেতা সেরনিয়াবাত সেকেন্দার মিয়া, জাপা জেলা নেতা এ্যাড, আঃ জলিল, রুস্তুম আলি খান, আকতার হোসেন সপ্রæ,কামরুজ্জান চৌধুরী কামাল,মামুন মোর্সেদ ফোরকান তালুকদার,নজরুল ইসলাম,মঞ্জুরুল আলম খোকন, খাজা সফিউল্লাহ দিপু,বাবু ননি গোপাল,ইরান চৌধুরী সহ আরো বিভিন্ন নেতৃবৃন্দ সমাবেশে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *