আমতলীতে বই পেল ৪৫ হাজার শিক্ষার্থী

আমতলী প্রতিনিধি।
আমতলী উপজেলার ৪৫ হাজার ৫৩ শিক্ষার্থী নতুন বছরে নতুন বই পেয়েছে। নুতন বই পেয়ে খুশিতে আত্মাহারা তারা।
জানাগেছে, প্রাণঘাতী করোনা ভাইরাসের কারনে প্রায় দুই বছর ধরে বিদ্যালয়ের পাঠদান বন্ধ রয়েছে। এতে শিক্ষার্থীরা শিক্ষা বিমুখ হচ্ছে। কিন্তু নতুন বছরের শুরুতে নতুন বই পাওয়ায় খুশিতে আত্মহারা তারা। এ বছর আমতলী উপজেলার ৪৫ হাজার ৫৩ শিক্ষার্থী নতুন বই পেয়েছে। এর মধ্যে মাধ্যমিক স্তরে ২১ হাজার এবং প্রাথমিক স্তরে ২৪ হাজার ৫৩ শিক্ষার্থী বই পেয়েছে। শনিবার দিনভর উপজেলার মাধ্যমিক বিদ্যালয়, মাদ্রাসা ও প্রাথমিক বিদ্যালয়ে বই বিতরন করা হয়েছে। আমতলী উপজেলার প্রাথমিক স্তরের বই বিতরন করেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মজিবুর রহমান এবং মাধ্যমিক স্তরের বই বিতরন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জিয়া উদ্দিন মিলন। আমতলী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বই বিতরন কালে উপস্থিত ছিলেন বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটিরি সভাপতি অ্যাড. মিজানুর রহমান সিকদার, আমতলী সাংবাদিক ইউনিয়ন সভাপতি মোঃ জসিম উদ্দিন সিকদার, আমতলী প্রেসক্লাব সাধারণ সম্পাদক সৈয়দ নুহু-উল আলম নবিন, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সুনীল কংস বনিক, অভিভাবক ফিরোজ বিশ^াস ও আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।
আমতলী এমইউ বালক মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ছাত্র মোঃ রাইয়ান সিকদার বলেন, নতুন বছরে নতুন বই পেয়ে খুবই খুশি।
আমতলী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মজিবুর রহমান বলেন, উপজেলার ২৪ হাজার ৫৩ জন শিক্ষার্থীর মধ্যে স্ব-স্ব বিদ্যালয়ের শিক্ষকরা বই বিতরন করেছেন।
আমতলী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জিয়া উদ্দিন মিলন বলেন, সামাজিক দুরত্ব বজায় রেখে স্ব-স্ব বিদ্যালয়ের শিক্ষকরা শিক্ষার্থীদের মধ্যে বই বিতরন করেছেন। তিনি আরো বলেন এ উপজেলায় ২১ হাজার শিক্ষার্থীদের মাঝে বই বিতরন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *