বরিশালে বাংলাদেশের নারী ব্যবসায়ী ও উদ্যোক্তাদের ব্যবসা উন্নয়ন, সহজ অর্থায়ন শীর্ষক কর্মশালা

বরিশাল প্রতিনিধি :
 ১৯ ডিসেম্বর, রবিবার সার্কিট হাউজ সম্মেলন কক্ষে বাংলাদেশ রিজিওনাল কানেক্টিভিটি প্রকল্প-১ বাণিজ্য মন্ত্রণালয় এর আয়োজনে বরিশাল উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি এর সহযোগিতায় দিনভর বাংলদেশের নারী ব্যবসায়ী ও উদ্যোক্তাদের ব্যবসা উন্নয়ন, সহজ অর্থায়ন এবং বাংলাদেশ ট্রেড পোর্টালের ভূমিকা শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত সচিব আমদানী ও অভ্যন্তরীণ বাণিজ্য অনুবিভাগ বাণিজ্য মন্ত্রণালয় এ.এইচ.এম. সফিকুজ্জামান, অনুষ্ঠানের সভাপতিত্ব করেন প্রকল্প পরিচালক (যুগ্ম সচিব) বিআরসিপি-১ বাণিজ্য মন্ত্রণালয় মোঃ মিজানুর রহমান। বিশেষ অতিথি ছিলেন পরিচালক বাংলাদেশ ব্যাংক বরিশাল মোঃ সাজ্জাদ হোসেন, জেলা প্রশাসক  জসীম উদ্দীন হায়দার, উপজেলা চেয়ারম্যান বরিশাল সদর ও সভাপতি বরিশাল জেলা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি বরিশাল সাইদুর রহমান রিন্টু। কো চেয়ারম্যান সভাপতি বরিশাল উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি বরিশাল বিলকিস আহমেদ লিলিসহ নারী উদ্যোক্তারা উপস্থিত ছিলেন।
শুরুতে সংক্ষিপ্ত এক আলোচনা অতিথিরা বাংলাদেশের নারী ব্যবসায়ী ও উদ্যোক্তাদের ব্যবসা উন্নয়ন, সহজ অর্থায়ন এবং বাংলাদেশ ট্রেড পোর্টালের ভূমিকা নিয়ে আলোচনা করেন। পরে সকলের অংশগ্রহণে কর্মশালা অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *