গৌরনদীতে গর্ভধারীনি মায়ের বিরুদ্ধে নিজ শিশুপুত্র খুনের অভিযোগ

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি:
বরিশালের গৌরনদী উপজেলার প্রত্যন্ত অঞ্চলের বড় দুলালী গ্রামে শনিবার রাতে পলি বেগম (৩৫) এক নারীর বিরুদ্ধে তার গর্ভজাত ৩মাস ১২দিন বয়সের এক শিশুপুত্রকে হত্যার অভিযোগ পাওয়া গেছে।
শিশুটির পরিবার ও থানা পুলিশ সূত্রে জানাগেছে, ওই গ্রামের সাগির তালুকদারের স্ত্রী, তিন পূত্র সস্তানের জননী পলি বেগম (৩৫) শনিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে তার তিন মাস ১২দিন বয়সী শিশু পুত্র মোঃ জুাবায়ের তালুকদারকে গলাটিপে ও বালতির পানিতে চুবিয়ে হত্যা করে। ঘটনার পর থেকে ঘাতক মা পলি বেগম (৩৫)পলাতক রয়েছে। গৌরনদী মডেল থানা পুলিশ ওই রাতেই শিশুটির মৃতদেহ উদ্ধার করেছে। ময়না তদন্তের জন্য শিশু জুবায়েরের মৃতদেহটি রোববার সকালে বরিশাল মর্গে পাঠানো হয়েছে।
এলাকার একটি সুত্র জানিয়েছে, শিশুটির মাকে স্বপ্নে দেখানো হয়েছে যে, পরিবারের মঙ্গলের জন্য তার শিশুপুত্রকে হত্যা করতে হবে। এ জন্য পলি বেগম তার শিশু পুত্রকে হত্যা করেছে।
গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আফজাল হোসেন জানান, গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রব হাওলাদারসহ আমরা ঘটনাস্থল ঘুরে এসেছি। এলাকাবাসীর বর্ননায় ধারনা করা হচ্ছে শিশুটির ঘাতক তার মা পলি বেগম। ঘটনার পর থেকে সে পলাতক থাকায় প্রাথমিকভাবে তাকেই সন্দেহ করা হচ্ছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ পলাতক মা পলি বেগমকে আটকের চেষ্টা চালাচ্ছে। তাকে আটক করা সম্ভব হলে হত্যাকান্ড কে ঘটিয়েছে এবং এর পেছনের কারন কি, তা জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *