বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে কারাগারে পাঠিয়ে খারাপ যুগের সূচনা করেছে সরকার – মুন্না

শামীম আহমেদ ॥

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবীতে নগরীর সদররোডস্থ অশ্বিনী কুমার হল সংলগ্ম জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ে জেলা যুবদল ও জেলা কৃষকদলের প্রস্ততি সভা অনুষ্ঠিত।

জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন রেজা খানের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট হাফিজ আহম্মেদ বাবলুর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বরিশাল দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট মজিবর রহমান নান্টু। প্রধান বক্তা ছিলেন যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি বরিশাল বিভাগীয় টিম প্রধান মোনায়েম মুন্না, বিশেষ অতিথি জেলা সদস্য সচিবআকতারহোসেন মেবুল ও কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি জাকির হোসেন নান্নু, জেলা যুবদলের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এইচএম তসলিম উদ্দিন প্রমুখ।

প্রধান বক্তা আবদুর মোনায়েম মুন্না বলেন, বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে কারাগারে পাঠিয়ে খারাপ যুগের সূচনা করেছে সরকার। এখন তাকে বিদেশে সুচিকিৎসার ব্যবস্থার সময় ক্ষেপন করা হচ্ছে খালেদা জিয়াকে মামলা থেকে নিঃর্শত মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে আগামী ০৩ ডিসেম্বর বরিশালে বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হবে। এই ফ্যাসিষ্ট সরকারের পতনে বিভাগীয় সমাবেশ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে জানান তিনি।

এর পূর্বে দলীয় কার্যলয়ের নিচতলায় বরিশাল জেলা কৃষকদল সমাবেশ সফল করতে এক প্রস্ততি সভা করেন। জেলা আহবায়ক এইচ এম মহসিনের সভাপতিত্বে এখানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাবেক সংসদ এ্যাড, বিলকিস জাহান শিরিন, সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু, জেলা কৃষকদল সম্পাদক সফিউল আলম সাফরুল,যুগ্ম সম্পাদক জিয়াউল হাসান শামীম,জাহিদুল ইসলাম আনোয়ার ও সবুর খান।

অপরদিকে প্রস্তুতি সভা উপলক্ষে দীর্ঘদিন পর দলীয় কার্যলয়ে আসেন সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মেজবা উদ্দিন ফরহাদ ও সদ্য কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব এবায়েদুল হক চাঁন।

এসময় তারা কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এ্যাড, বিলকিস জাহান শিরিনের সাথে বিভিন্ন বিষয় নিয়ে মতবিনিময় করেন। এছাড়া বেলা তিনটায় বিএনপি কার্যলয়ে জেলা বিএনপি আহবায়ক এ্যাড,মজিবর রহমান নান্টুর সভাপতিত্বে প্রস্ততি সভা অনুষ্ঠিত হয়।

সমাবেশ সভা সফল করতে এখন বিএনপি দলীয় কার্যলয়ে নেতা কর্মীদের আগমনে দলীয় কার্যলয়ে এক মিলন মেলার পরিবেশ সৃষ্টি হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *