বরিশালে নারী উদ্যোক্তাদের জন্য আইজিএ সেলস ও ডিসপ্লে সেন্টার এর শুভ উদ্বোধন

উদ্যোক্তার নারীদের উৎপাদিত ও তৈরী কৃত পন্য সামগ্রী বাজার জাত করনের লক্ষ্যে সরকার অাই জি এ প্রকল্পের আওতায় জেলা ও উপজেলা পর্যায়ে নারীদের জন্য সেলস ও ডিসপ্লে সেন্টার বাস্তবায়ন করছে। তারি ধারাবাহিকতায় আজ ১৮ নভেম্বর বৃহস্পতিবার বিকাল ৪ টায় বরিশাল নগরীর হাসপাতাল রোড ঝাউতলা ২য় গলির বিপরীতে মহিলা বিষয়ক অধিদপ্তর বরিশাল এর আয়োজনে মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত নারী উদ্যোক্তাদের তৈরী কৃত পন্য সামগ্রী বাজার জাত করনের লক্ষ্যে অাই জি এ সেলস ও ডিসপ্লে সেন্টার এর শুভ উদ্বোধন করন প্রধান অতিথি বরিশাল জেলার সুযোগ্য জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহিলা বিষয়ক অধিদপ্তর বরিশালের উপ-পরিচালক দিলারা খানম। বিশেষ অতিথি ছিলেন প্রধান নির্বাহী কর্মকর্তা বরিশাল সিটি কর্পোরেশন সৈয়দ মোঃ ফারুক হোসেন, উপপরিচালক যুব উন্নয়ন অধিদপ্তর বরিশাল মোঃ আব্দুল কাদের, পরিচালক জেলা তথ্য অফিস বরিশাল জাকির হোসেন, প্রবেশ অফিসার জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল সাজ্জাদ পারভেজ, বরিশাল সচেতন নাগীর কমিটি (সনাক) সভাপতি অধ্যাপিকা শাহ্ সাজেদা, সাবেক উপপরিচালক মহিলা বিষয়ক অধিদপ্তর বরিশাল রাশিদা বেগম, আভাস এর নির্বাহী পরিচালক রহিমা সুলতানা কাজল, সহসভাপতি বাংলাদেশ মহিলা পরিষদ বরিশাল পুস্প রানী চক্রবর্তী, সভাপতি বরিশাল উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি লিলি আহমেদসহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধি, এনজিও প্রতিনিধি, নারী উদ্যোক্তা বৃন্দরা উপস্থিত ছিলেন।

শুরুতে প্রধান অতিথি ফিতা ও কেক কেটে সেলস ও ডিসপ্লে সেন্টার এর শুভ উদ্বোধন করেন। সংক্ষিপ্ত এক আলোচনায় অতিথিরা নারী উদ্যোক্তাদের জন্য আইজিএ সেলস ও ডিসপ্লে সেন্টার এর বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করেন। পরে সেলস ও ডিসপ্লে সেন্টার পরিদর্শন করেন অতিথিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *