বরিশাল নগরীর ৪নং ওয়ার্ডের অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

শামীম আহমেদ ॥

বাংলাদেশ সরকারের মানীয় প্রধানমন্ত্রী গণতন্ত্রের মানসকণ্যা জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে অসহায় গরীব দুখিদের জন্য পাঠানো ত্রান খাদ্য সামগ্রী শুভেচ্ছা উপহার সরকারের পাণি সম্পদ মন্ত্রালয়ের প্রতিমন্ত্রী ও বরিশাল সদর (৫) আসনের সংসদ সদস্য কর্ণেল (অবঃ) জাহিদ ফারুক শামীমের পক্ষ থেকে বরিশাল নগরীর ৪নং ওয়ার্ডের অসহায় বাসিন্দা হাতে সুশৃংখল ভাবে বন্টন করা হয়।

আজ শুক্রবার (১)অক্টোবর সকাল সাড়ে ১০ টায় ৪নং ওয়ার্ডের নিউ ভাটিখানা এলাকার স্থানীয় কাউন্সিলর তৌহিদুল ইসলাম বাদশার বাসভবনের সামনে বসে দেওয়া হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন বিসিসি ৪নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল ইসলাম বাদশা,জেলা আওয়ামী লীগ নেতা ও বিসিসি ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর হুমাউন কবীর, বিসিসি ওয়ার্ড কাউন্সিলর আনিছুর রহমান দুলাল, বিসিসি ওয়ার্ড কাউন্সিলর শরীফ মোঃ আনিসুর রহমান,বিসিসি ওয়ার্ড কাউন্সিলর জিয়াউর রহমান বিপ্লব ও আমির হোসেন বিশ্বাস প্রমুখ।

এসময় জেলা আওয়ামী লীগ নেতা নেতৃবৃন্দরা প্রধানমন্ত্রীর দেয়া খাদ্য সামগ্রী উপহার অসহায়দের হাতে তুলে দেওয়ার সময় বলেন জননেন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের প্রতিটি গরীব অসহায় মানুষের পাশে থাকার পাশাপাশি দেশকে আরো এগিয়ে নেওয়ার জন্য কাজ করছেন।

এরই ধারাবাহিকতায় বরিশাল সদর সংসদ সদস্য ও পাণি সম্পদ মন্ত্রালয়ে প্রতিমন্ত্রী কর্ণেল (অবঃ) জাহিদ ফারক শামীম সাহেব আজ তিনি আপনাদের পাশে আসতে পারেন নাই ঠিকই কিন্ত্র তারই নির্দেশ্যে আমরা আপনাদের খাদ্য সমাগ্রী তুলে দিচ্ছি।

এসময় কেজি চাল,২কেজি পেয়াজ,৩কেজি আলু, ১লিটার তেল ৬ শতাধিক অসহায় মানুষের মধ্যে বন্টন করে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *