শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০২:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাংলাদেশকে অভিনন্দন জানাল যুক্তরাষ্ট্র দেশবাসীকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী এএসপি হলেন ২৭ পরিদর্শক কলাপাড়ায় ১৪ মণ জাটকা ইলিশ জব্দ, তিন ব্যবসায়ীকে জরিমানা প্রতি বছর করোনার টিকা নেওয়া লাগতে পারে : ফাইজার প্রধান বরিশালে সিটি মেয়রের উদ্যোগে অসহায়দের ৫৫ লাখ টাকা অর্থ সহায়তা প্রদান বরিশালে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় জেলা পর্যায়ের অবহিতকরণ কর্মশালা বরিশাল বিশ্ববিদ্যালয়ে ১২তম স্নাতক গণিত অলিম্পিয়াড ২০২১ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত বরিশালে পার্বত্য শান্তি চুক্তির ২যুগ পূর্তি উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূস্পার্ঘ অপর্ণ ভারতেও ঢুকে পড়ল ওমিক্রন, শনাক্ত দুই
আমতলীতে ইউপি নির্বাচনের জের ধরে শিক্ষককে রড দিয়ে পিটিয়ে জখম

আমতলীতে ইউপি নির্বাচনের জের ধরে শিক্ষককে রড দিয়ে পিটিয়ে জখম

আমতলী প্রতিনিধি।
ইউনিয়ন পরিষদ নির্বাচনের জের ধরে নৌকার সমর্থক মোঃ আনোয়ার হোসেন মাষ্টারকে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেছে। আহত আনোয়ার মাষ্টারকে স্বজনরা উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেছে। ঘটনা ঘটেছে বৃহস্পতিবার রাতে আমতলী উপজেলার আঠারোগাছিয়া ইউনিয়নের পশ্চিম সোনাখালী গ্রামে।
জানাগেছে, উপজেলার কুতুবপুর সিনিয়র মাদ্রাসার সহকারী শিক্ষক মোঃ আনোয়ার হোসেন মাষ্টার গত ২০ জুন মাসে অনুষ্ঠিত আঠারোগাছিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী মোঃ হারুন অর রশিদ হাওলাদারের সমর্থণ করে। এতে ক্ষিপ্ত হন স্বতন্ত্র প্রার্থী মোঃ রফিকুল ইসলাম রিপন হাওলাদরের সমর্থক মাহবুব মাদবর, মোশাররফ মাদবর, বশির খান ও সাবেক ইউপি সদস্য শিপু এমন দাবী আহত আনোয়ার হোসেন মাষ্টারের। বৃহস্পতিবার রাতে কুকুয়া বাজার থেকে আনোয়ার মাষ্টার গ্রামের বাড়ী পশ্চিম সোনাখালী যাচ্ছিল। পথিমধ্যে ওতপেতে থাকা স্বতন্ত্র প্রার্থীর সমর্থক মাহবুব মাদবর, মোশাররফ মাদবর, বশির খান, সবুজ, সাবেক ইউপি সদস্য শিপু, রিপন ও রহমানসহ ১০-১২ জন লোকে তাকে ধরে খালের পাড়ে নিয়ে যায়। ওই খানে নিয়ে লোহার রড, রেইঞ্জ ও চাপাডি দিয়ে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে। তারা তার মাথা,বাহুসহ শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে থেকলে দেয়। তার ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এলে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেছে। ওই হাসপাতালে তিনি মুমুর্ষাবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। গত ২০ ঘন্টায়ও তার জ্ঞান ফিরেনি বলে জানান আহত আনোয়ার মাষ্টারের ছোট ভাই সুলতান খাঁন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
আহত আনোয়ার মাষ্টারের ছোট ভাই সুলতান খান বলে, ইউনিয়ন পরিষদ নির্বাচনের পরপরই বর্তমান চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপনের সমর্থক মাহবুব মাদবর, মোশাররফ মাদবর, বশির খান, সবুজ ও সাবেক ইউপি সদস্য শিপু আমার ভাইয়ের চলাচলের পথে বেড়া দিয়ে দেয়। এ নিয়ে তাদের সাথে বিরোধ ছিল। ওই বিরোধের জের ধরে তারা আমার ভাইকে রড, রেইঞ্জ ও চাপাডি দিয়ে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করেছে। তিনি আরো বলেন, আমার ভাইকে হত্যার উদ্দেশ্যে তারা মারধর করেছে। আমি এ ঘটনার বিচার চাই।
এ ঘটনার সাথে জড়িত মাহবুব মাদবর মারধরের কথা অস্বীকার করে বলেন, এ বিষয়ে আমি কিছুই জানিনা। আমি গতকাল শ্বশুর বাড়ীতে বেড়াতে এসেছি।
আঠারোগাছিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী সাবেক চেয়ারম্যান মোঃ হারুন অর রশিদ হাওলাদার বলেন, নির্বাচনী জের ধরে আমার সমর্থক আনোয়ার মাষ্টারকে বর্তমান চেয়ারম্যানের সমর্থকরা রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেছে।
আঠারোগাছিয়া ইউপি চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম বলেন, তিন মাস আগে নির্বাচন শেষ হয়েছে এখনো নির্বাচনী জের থাকার কথা না। তাদের আভ্যান্তরীন কোন্দলে এ ঘটনা ঘটে থাকতে পারে।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved by barishalobserver.Com
Design & Developed BY Next Tech