হিজলায় যুবতীকে ধর্ষণ চেষ্টা মামলার আসামি গ্রেফতার

বরিশাল:
বরিশালের হিজলা উপজেলার যুবতীকে ধর্ষণের চেষ্টা মামলার আসামি স্থানীয় সন্ত্রাসী মনির বহিনির অন্যতম সদস্য সিরাজ সরদারকে (২৪) উপজেলার জোনা মার্কেট থেকে গ্রেফতার করছে থানা পুলিশ। গ্রেফতারকৃত সিরাজ কাজিরহাট থানার ভোংগা মিয়ার হাটের মোবারক সরদারের পুত্র। বৃহস্পতিবার দুপুরে উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের পত্তনীভাঙ্গা গ্রামে সোহেল হাওলাদারের মেয়ে মুক্তা আক্তারকে (১৯) ধর্ষণ চেষ্টার ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, হতদরিদ্র মা সান্তনা বেগম অন্যের বাসায় ঝিঁয়ের কাজ করেন। এ সুযোগে সিরাজ মুক্তা আক্তারের বাড়িতে গিয়ে পানি খাওয়ার কথা বলে খালি ঘরে প্রবেশ করে। এক পর্যায়ে মুক্তাকে কুপ্রস্তাব দেয়। কুপ্রস্তাবে রাজি না হওয়ায় মুখচেপে ধরে দেশীয় অস্ত্র দিয়ে তাকে ভয় দেখায়। লম্পটের হাত থেকে বাঁচার চেষ্টা করলে, ধস্তাধস্তির একপর্যায়ে মুক্তার হাতে আঘাত লাগে বলে দাবী করেন তার মা।
মেয়ের মা সান্তনা বেগম বলেন, থানায় অভিযোগ করায় স্থানীয় সন্ত্রাসী মনির বাহিনির লোকজন ক্ষিপ্ত হয়ে আমাদেরকে সকাল থেকে দুপুর পর্যন্ত গৃহবন্দী করে রাখে এবং জাীবনে শেষ করে দেওয়ার হুমকি দিতে থাকে। নিরুপায় হয়ে থানাকে অবগত করলে, হিজলা ও কাজিরহাট থানার পুলিশ এসে আমাদেরকে উদ্ধার করেন।

স্থানীয় ইউপি সদস্য মো. দুলাল বেপারি বলেন, বিষটি মেয়ের মা আমাকে জানিয়েছেন। মেয়েটা আমার ওয়ার্ডের বাসিন্দা কিন্তু ছেলের বাড়ি অন্য থানায় তবে ঘটনাটি দুঃখজনক।
এ ব্যাপারে জানতে চাইলে হিজলা থানা এসআই মো. মনিরুজ্জামান বলেন, শুক্রবার ভিক্টিম মুক্তা আক্তার বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। অভিযোগ পেয়ে আসামি সিরাজ সরদারকে গ্রেফতার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *