গৌরনদীতে মাষ্টার মোবারক হোসেন ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরন

গৌরনদী প্রতিনিধি:
গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের ধানডোবা মাধ্যমিক বিদ্যালয়ের আদর্শবান প্রায়াত সাবেক শিক্ষক মাষ্টার মোবারক হোসেন স্মৃতি সংসদের উদ্যোগে মাষ্টার মোবারক হোসেন স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ২০২১র ফাইনাল খেলা ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন শনিবার অনুষ্ঠিত হয়।

আয়োজক কমিটির আহবায়ক আকবর আলী বলেন, মাষ্টার মোবারক হোসেন স্মৃতি সংসদের ফুটবল টুর্নামেন্টে ১৫টি দল অংশ নেন। জুয়েল স্মৃতি সংসদ একাদশ ও আসাদুল হক একাদশের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। জুয়েল স্মৃতি সংসদ একাদশকে ৩-২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হন আসাদুল একাদশ। টুর্নামেন্টের সেরা খেলোয়ার নির্বাচিত হন মোঃ রুবেল। ফাইনাল খেলায় সেরা খেলোয়ার নির্বাচিত হন রেজাউল করিম। আকবর আলী আরো বলেন, মাদকমুক্ত সমাজ গড়তে যুব সমাজকে খেলাধূলায় আকৃষ্ট করতে হবে। এলাকায় ক্রীড়ামোদীদের নিয়ে খেলা ধূলার আয়োজন আগামিতে অব্যহত থাকবে। উল্লেখ মাষ্টার মোবারক আলী পাকিস্তান আমলে কোলকাতা থেকে এন্ট্রাস পাশ করে নিজ এলাকায় ফিরে এসে ধানডোবা গ্রামকে শিক্ষার আলোয় আলোকিত করতে শিক্ষকতা পেশায় যোগাদান করেন। ২০০৫ সালে তিনি ইন্তেকাল করেন। বাবার আদর্শকে ধারন করে এলাকার মানুষের জন্য কাজ করে যেতে চান তারই সুযোগ্য উত্তরসুরী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ মিজানুর রহমান।

ধানডোবা মাঠে টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি এইচ.এম, আকবর আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আদর্শবান প্রায়াত শিক্ষক মাষ্টার মোবারক হোসেনের সুযোগ্য উত্তরসুরী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ মিজানুর রহমান। বিশেষ অতিথি ছিলেন গৌরনদী বিআরডিবির সাবেক চেয়ারম্যান ও গৌরনদী পৌর নাগরিক কমিটির সভাপতি সিনিয়র সাংবাদিক জহুরুল ইসলাম জহির, চাঁদশী ইশ্বর চন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক কাজী আসাদুজ্জামান, বার্থী ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের সদস্য মোঃ খোকন হাওলাদার, ৭নং ওয়ার্ডের মোঃ শিমুল সরদার, বীর মুক্তিযোদ্ধা মোঃ আলতাব হাওলাদার, শিক্ষক মোঃ জাকির হোসেন হাওলাদার, সমাজসেবক ও ব্যবসায়ী মোঃ নুর আলম প্যাদা, যুবলীগ নেতা মোঃ রমজান আলী হাওলাদার, সাবেক সরকারি কর্মকর্তা মোঃ হারুন অর রশিদ, স্থানীয় সমাজ সেবক মোঃ বাদশা মোল্লা। বক্তব্য রাখেন আয়োজন কমিটির সদস্য এইচ,এম নাসির উদ্দিন, মোকলেস হাওলাদার, হাসনাত হাওলাদার, রবিউল ইসলাম, বাবুল হাওলাদার, মোজাম্মেল হাওলাদার, শামীম হাওলাদার, গোলাম মাওলা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *