ভোট কারচুপি হলে সরকার পতনের আন্দোলন শুরু- নোমান

নিজস্ব প্রতিবেদকঃ ৩০ই জুলাই বরিশাল আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনের সময় যতই কমে আসছে মেয়র প্রার্থী সহ কাউন্সিলরদের গনসংযোগ ও প্রচার প্রচারনা জোড় কদমে চালিযে যাচ্ছেন।
বরিশাল সিটি নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ধানের মীষের মনোনিত প্রার্থী কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ারের সমর্থনে নগরীর বিভিন্ন অলিগলিতে প্রচার-প্রচারনায় অংশ নিয়েছে কেন্দ্রীয় বিএনপি উচ্চ প্রর্যায়ের নেতৃবৃন্দ।
আজ শনিবার (২১ই) জুলাই সকাল ১১টায় নগরীর কাশীপুর বাজারের ধানে শীষের প্রচার কালে ইলেক্টনিক্্র ও গনমাধ্যমেকে কেন্দ্রীয় সিনিয়র ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ-আল-নোমান বলেন, বরিশাল সিটি নির্বাচনে কোন প্রকার ভোট কারচুপি করা হলে এখান থেকে সরকার পতনের আন্দোলন শুরু হবে।
তিনি বলেন নির্বাচন কমিশন আমাদের সমান সুযোগ দিচ্ছে না।সরকারী দলের প্রার্থীর সমর্থকরা মিছিল সহ অতিরিক্ত সময় নষ্ঠ করে মিটিং করছে সেখানে কোন ধরনের বাধা নেই আমাদের নির্ধারিত সময়ের আগেই আমাদের সভা বন্ধ করে দিচ্ছে।
আমরা কোন সমান সুযোগ পাচ্ছি না।
ভাইস চেয়ারম্যান নোমান আরো বলেন খুলনা ও গাজীপুর সিটি নির্বাচনে যে অনিয়ম হয়েছে নির্বাচন কমিশন তা স্বীকার করে নিয়েছে।
আমরা চাই একটি সুষ্ঠ,সুন্দর নির্বাচন।
নোমান আরো বলেন বরিশালে নির্বাচন কমিশন যেভাবে কথা বলেছে পুলিশ প্রশাসন সহ সরকারী কর্মকর্তারা সঠিকভাবে দায়ীত্ব পালন না তারা আমাদের কাজে বাধা প্রদান করার কাজে ব্যস্থতা দেখাচ্ছে।
আমরা বলতে চাই নির্বাচন কমিশন মাহাবুব তালুকদার প্রার্থীদের উপস্থিতিতে যে কথা বলেছে তা যদি সঠিক ভাবে তার ওয়াদা পালন করে তাহলে ধানের শীষের প্রার্থী মজিবর রহমান সরোয়ার বিপুল ভোটে বিজয় লাভ করবে।
এসময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান সাবেক সাংস্কৃতিক প্রতিমন্ত্রী বেগম সেলিমা রহমান,কেন্দ্রীয় বিএনপি সদস্য সাবেক সংসদ সদস্য মেজবা উদ্দিন ফরহাদ,মেহেন্দিগঞ্জ উপজেলা বিএনপি সভাপতি সাবেক পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম লাবু,সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন দিপেন,নুরুল আলম রাজু,আসাদুজ্জামান মুক্তা সহ হিজলা ও মেহেন্দিগঞ্জের বিএনপি ও দলীয় অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ধানের শীষ মার্কার সমর্থনে লিফলেট বিতরন ও গনসংযোগ করেন।
এর পূর্বে আবদুল্লাহ আল নোমান ও সেলিমা রহমান কাশীপুর বাজারে আসার পূর্বে এয়ারপোর্ট থানার এস আই অরবিন্দ চার/পাঁচজন করে গনসংযোগ করার নির্দেশ দেন।
পরে তারা কাশীপুর বাজার,সহ ফিসারীরোড, সহ ২৮ নংওয়ার্ড থেকে শুরু করে উক্ত এলাকার বাসাবাড়ি পথচারীদের কাছে ধারে শীষ মার্কায় ভোট প্রত্যাশা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *