খালেদা জিয়া এতিমের টাকা মেরে খেয়েছে- আ.স.ম ফিরোজ

এম.এ হান্নান, বাউফলঃ জাতীয় সংসদের চীফ হুইপ আলহাজ্ব আ.স.ম ফিরোজ (এমপি) বলেছেন, ‘আইনের উর্ধে কেউ না। খালেদা জিয়া এতিমের টাকা মেরে খেয়েছে, গরিবের হক নষ্ট করেছে। তার বিরুদ্ধে মামলা করেছে দুদক , সাজা দিয়েছে কোটর্’।
তাকে (খালেদা জিয়া) মামলা আ’লীগ দেয়নি, সাজা আ’লীগ দেয়নি। তাহলে আ’লীগের দোষ দিচ্ছে কেনো বিএনপি!
শনিবার (২১জুলাই) বাউফল মুক্তিযোদ্ধা অডিটরিয়ামে বাউফল উপজেলা যুবলীগ , সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের ‘বিশেষ প্রতিনিধি সভায়’ প্রধান অতিথির বক্তিতায় এসব কথা বলেন তিনি।
এসময় তিনি ‘বর্তমান সরকারে বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরেন। আগামী জাতীয় সংসদ নিবার্চনে আবার আ’লীগ সরকারকে ক্ষমতায় আনার জন্য নেতা-কর্মিকে নৌকার পক্ষে কাজ কারার জন্য নিদের্শ দেয়’।
সভার সভাপতিত্ব করেন, বাউফল উপজেলা যুবলীগের সভাপতি সাহজাহান সিরাজ।
সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, চীফ হুইপ’র সহধর্মিনী দেলয়ারা সুলতানা ফিরোজ।বাউফল উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক আবদুল মোতালেব হাওলাদার। উপজেলা আ’লীগ সহ-সভাপতি ও উপজেলা ভাইস- চেয়ারম্যান মোশারেফ হোসেন খাঁন।
এসময় আরো উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা ভাইস-চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমন্ডার সামছুল আলম মিয়া। উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক ও নাজিরপুর ইউপি চেয়ারম্যান ইব্রাহিম ফারুক। চীফ হুইপ’র এপিএস আনিসুর রহমান। সাংগঠনিক সম্পাদক ও সূর্যমনি ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু। বাউফল উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক ও কালাইয়া ইউপি চেয়ারম্যান এস.এম ফয়সাল আহম্মেদ। উপজেলা সেচ্চাসেবকলীগ সভাপতি ও হারুন আর রশিদ খাঁন, সাধারন সম্পাদক রিয়াজ সিকদার। কেশাবপুর ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন লাভলু । সেচ্চাসেবকলীগ সাংগঠনিক সম্পাদক ও চন্দ্রদ্বীপ ইউপি চেয়ারম্যান এনামুল হক আলকাছ। বাউফল পৌর যুবলীগ সভাপতি মামুন খাঁন। উপজেলা ছাত্রলীগ সভাপতি (একাংশ ) মাহামুদ হাসান রুবেল, সাধারন সম্পাদক সামছুল কবির নিশাত ও পৌর ছাত্রলীগ আহ্বায়ক নিয়াজ মোর্শেদ প্রমূখ।
সভায় বিভিন্ন ইউনিয়ন যুবলীগ, সেবকলীগ ও ছাত্রলীগের প্রতিনিধিরা বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *