কলাপাড়ায় মোবাইল কেনার টাকা না পেয়ে মাদ্রাসা ছাত্রের আত্মহত্যা

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি:
পটুয়াখালীর কলাপাড়ায় মোবাইল ক্রয়ের টাকা না পেয়ে কীটনাশক পানে আত্মহত্যা করেছে মাদ্রাসা ছাত্র জুনায়েদ আহম্মেদ সাব্বির (১৭)। বৃহস্পতিবার রাতে উপজেলার লালুয়া ইউনিয়নের চান্দুপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহত জুনায়েদ একই গ্রামের ইমাম মাওলানা নজরুল ইসলামের ছেলে।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তফিজুর রহমান জানান, ঢাকার একটি মাদ্রাসার আলিম প্রথম বর্ষের ছাত্র জুনায়েদ। লকডাউনের কারনে মাদ্রাসা বন্ধ থাকায় সে বাড়িতে থাকতো।
পরিবারের বরাত দিয়ে ওসি জানান, ঘটনার দিন জুনায়েদ তার মায়ের কাছে মোবাইল কেনার জন্য পাঁচ হাজার টাকা চায়। মোবাইল কেনার জন্য টাকা না পেয়ে রাত ১০টার দিকে সে ঘরে থাকা কীটনাশক খেয়ে অসুস্থ্য হয়ে পড়ে।
রাত ১২টার দিকে পরিবারের সদস্যরা তাকে আশংকাজনক অবস্থায় কলাপাড়া হাসপাতালে ভর্তি করে। কিন্তু তার অবস্থার অবনতি ঘটলে রাতেই উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে চিকিৎসকরা। রাত দুইটার দিকে এ্যাম্বুলেন্সে করে তাকে নিয়ে বরিশাল যাওয়ার পথে রজপাড়া এলাকায় পৌছলে সে মারা যায়।
পরিবারের কোন অভিযোগ না থাকায় শুক্রবার দুপুরে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা দায়ের করা হবে বলে পুলিশ জানায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *