আগৈলঝাড়ায় ঋনের দায়ে কাপড়ে ফাঁস দিয়ে গ্রাম পুলিশ সদস্যের আত্মহত্যা

বরিশাল প্রতিনিধি:
বরিশালের আগৈলঝাড়া উপজেলায় ঋণের দায়ে মায়ের কাপড়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন নকুল রায় নামের এক গ্রাম পুলিশ সদস্য। বুধবার সকালে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। মৃত নকুল রায় (৩০) রাজিহার ইউনিয়নের ৬নং ওয়ার্ডের গ্রাম পুলিশ সদস্য চিত্ত রঞ্জন রায়ের ছেলে।
আগৈলঝাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম ছরোয়ার পরিবারের বরাত দিয়ে বলেন, নকুলের আয় উপার্জন খুবই কম ছিলো। নকুলের দেড় বছরের একটি ছেলে সন্তান রয়েছে এবং তার স্ত্রী সাত মাসের অন্তঃসত্বা অবস্থায় বাবার বাড়িতে অবস্থান করছে। নবাগত সন্তানের জন্য তাকে আয় রোজগার বাড়াতে মা তাকে বকা-ঝকা করলে ঋণের দায়ে জর্জরিত নকুল অভিমান করে মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে নিজের বসত ঘরের আড়ার সাথে মায়ের কাপড় দিয়ে গলায় ফাঁস দেয়। স্বজনেরা নকুলকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে কাপড় কেটে নামিয়ে তাৎক্ষনিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. রাজু বিশ্বাস নকুলকে মৃত ঘোষণা করেন।
খবর পেয়ে রাতেই পুলিশ হাসপাতাল থেকে গ্রাম পুলিশ সদস্য নকুলের মরদেহ উদ্ধার করে বুধবার সকালে ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। এঘটনায় নকুলের বড় ভাই গোকুল চন্দ্র রায় বাদী হয়ে বুধবার সকালে অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *