বাকেরগঞ্জের কবাই ইউপি চেয়ারম্যান জহিরুল হক তালুকদার’র বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার

নিজস্ব প্রতিবেদক: বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কবাই ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ জহিরুল হক তালুকদার (বাদল) এর বিরুদ্ধে সংবাদ মাধ্যমে একটি মহল সুপরিকল্পিতভাবে অপপ্রচার ছড়াচ্ছে। এনিয়ে ওই ইউপির সুশীল সমাজের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। সূত্র জানায় চেয়ারম্যান জহিরুল হক তালুকদারের বিরুদ্ধে করোনা ভাইরাসে আক্রান্তের খবর গোপন রেখে গত১৩ জুলাই শপথ গ্রহণ করেছে বলে কিছু সংবাদ মাধ্যম অপপ্রচার করে। কিন্তু দেখাগেছে নির্বাচন পরবর্তী জহিরুল হক তালুকদার করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা গ্রহণ করেন।

পরবর্তীতে নিজে সম্পূর্ণ সুস্থতা অনুভব করে শপথ অনুষ্ঠানের পূর্বে ১১ জুলাই চেয়ারম্যান জহিরুল হক তালুকদার বাকেরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে করোনার পরীক্ষা করান এবং তাতে নেগেটিভ রিপোর্ট অাসে। ওই রিপোর্টের বিষয়ে তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা মাধবী রায় কে অবহিত করে শপথ অনুষ্ঠানে যোগদানের প্রস্তুতি গ্রহণ করেন। সেই আলোকে চেয়ারম্যান জহিরুল হক তালুকদার ১৩ জুলাই সম্পূর্ণ সুস্থ শরীরে বরিশাল সার্কিটহাউজের শপথ অনুষ্ঠানে উপস্থিত হয়ে শপথ গ্রহণ করেন। তবুও একটি মহল অতি উৎসাহী হয়ে এ বিষয়ে বিভ্রান্তিমূলক নানা অপপ্রচার চালিয়ে যাচ্ছে। যার অংশ হিসেবে কিছু সংবাদ মাধ্যমেও এ বিষয়ে সংবাদ প্রকাশ করে।

এ ধরনের মিথ্যা সংবাদ নিয়ে কবাই ইউপির সুশীল সমাজের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে অনেকেই বলেন(নাম সংরক্ষিত)  শপথ গ্রহণের পূর্বে সম্পূর্ণ সুস্থ অবস্থায় চেয়ারম্যান জহিরুল হক তালুকদারকে অামরা তার নিয়ম তান্ত্রিক কার্যক্রম পরিচালনা করতে দেখেছি। অথচ তাকে হেয় প্রতিপন্ন এবং হয়রানী করতে একটি মহল উদ্দেশ্যমূলক মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করিয়েছে। তারা প্রতিবেদকের কাছে এ ঘটনার তীব্র নিন্দা জানান। চেয়ারম্যান জহিরুল হক তালুকদার জানান আমি একজন সচেতন নাগরিক হিসেবে করোণা পজিটিভ নিয়ে শপথ অনুষ্ঠানে যাওয়ার প্রশ্নই ওঠেনা। আমি শতভাগ করোনা নেগেটিভ নিশ্চিত হয়ে শপথ গ্রহণ অনুষ্ঠানে অংশগ্রহণ করি। একটি মহল আমার ভাবমূর্তি ক্ষুন্ন করতে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *