মডার্না টিকার কার্যক্রমের উদ্বোধন করলেন বিসিসি মেয়র সাদিক আব্দুল্লাহ

বরিশাল প্রতিনিধি :
আজ ১৩ জুলাই, মঙ্গলবার সকাল ১০ টায় নগরির বিএম স্কুল সংলগ্ন মা ও শিশু কল্যাণ কেন্দ্রে যুক্তরাষ্ট্রের মডার্না টিকার কার্যক্রমের উদ্বোধন করেন বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

সারাদেশের মতো আজ মঙ্গলবার থেকে বরিশাল নগরিতে যুক্তরাষ্ট্রের মডার্না টিকা দেওয়া শুরু হয়েছে।

বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ মা ও শিশু কল্যাণ কেন্দ্রে এ টিকা কার্যক্রমের উদ্বোধন শেষে সাংবাদিকদের বলেন,
সরবরাহে সল্পতার কারণে বরিশাল সিটি কর্পোরেশন ৬টি টিকা কেন্দ্র থেকে মডার্নার টিকাদান কার্যক্রম পরিচালনা করবে।
টিকা সরবরাহ বৃদ্ধি পেলে নগরবাসীর ভ্যাকসিন গ্রহনের সুবিধার্থে নগরের ৩০টি ওয়ার্ডেই টিকার বুথ স্থাপন করে টিকা কার্যক্রম পরিচালনা করা হবে।

নগরিতে বর্তমানে ৬টি টিকাকেন্দ্র থেকে সেবা গ্রহণ করতে পারবেন নগরবাসী সেগুলো হলো, নগরির আমানতগঞ্জ এলাকার হলিং বেরি রেড ক্রিসেন্ট, বিএম স্কুল সংলগ্ন মা ও শিশু কল্যাণ কেন্দ্র, কাউনিয়ার নগর মাতৃসদন কেন্দ্র, সাউথ অ্যাপোলো মেডিকেল কলেজ, বিবির পুকুর সংলগ্ন অ্যানেক্স ভবন এবং নগরির ১২নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়।

টিকার রেজিস্ট্রেশন যে কেন্দ্রেই হোক নগরবাসীকে নিকটস্থ যেকোনো কেন্দ্রে স্বাস্থ্যবিধি মেনে টিকা নেওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন বিসিসি মেয়র।

এসময় উপস্থিত ছিলেন, বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান, বিভাগীয় পরিচালক (সাস্থ্য) ডাঃ বাসুদেব কুমার দাস, বিসিসি প্যানেল মেয়র গাজি নইমুল হোসেন লিটু সহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *