ধর্ষনের মামলা করায় বাদীকে হুমকি ॥ উদ্ধার হয়নি ষ্ট্যাম্প

শামীম আহমেদ ॥ বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে জোরপূর্বক ধর্ষনের ঘটনায় দায়ের করা মামলা উত্তোলণের জন্য মামলার বাদীকে হুমকি অব্যাহত রেখেছে আসামির ভাড়াটিয়া লোকজনে। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার হাপানিয়া গ্রামের।
বৃহস্পতিবার দুপুরে মামলার বাদী অভিযোগ করেন, থানায় মামলা হওয়ার পর থেকে হাপানিয়া গ্রামের কতিপয় প্রভাবশালী ধর্ষকের পক্ষালম্বন করে মামলা তুলে নিয়ে আপোষ মীমাংসার জন্য তার (বাদীর) ও পরিবারের সদস্যদের ওপর চাঁপ প্রয়োগ করে আসছে। এমনকি আসামি আশোকাঠী গ্রামের কাওসার হোসেন বিভিন্ন মাধ্যমে তাকে হুমকি প্রদান অব্যাহত রেখেছে। তিনি আরও জানান, ধর্ষক ও তার সহযোগিরা তার (মামলার বাদী) কাছ থেকে তিনশ’ টাকার সাদা ষ্ট্যাম্পে জোরপূর্বক স্বাক্ষর আদায় করলেও পুলিশ এখনও ষ্ট্যাম্প উদ্ধার কিংবা আসামিকে গ্রেফতার করতে পারেনি। মামলার তদন্তকারী কর্মকর্তা গৌরনদী মডেল থানার এসআই সাহাবুদ্দিন জানান, আসামিকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, নার্সিং কলেজে পড়ুয়া ছাত্রীর সাথে প্রেমের সম্পর্কে বিয়ের প্রলোভনে জোরপূর্বক একাধিকবার ধর্ষন করে আশোকাঠী গ্রামের হাসান সরদারের পুত্র কাওসার সরদার। বিয়ের জন্য চাঁপ প্রয়োগ করা হলে ওই ছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে সাদা ষ্ট্যাম্পে স্বাক্ষর আদায় করে নেয় ধর্ষক ও তার সহযোগিরা। এ ঘটনায় গত ২৯ জুন গৌরনদী মডেল থানায় মামলা দায়ের করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *