কোন বাহিনীর নিয়ন্ত্রনে ভোট নয়- আ.স.ম ফিরোজ

এম.এ হান্নান , বাউফল: নির্বাচন আসবে , নিবার্চন হবে, এই নিবার্চনে জনগণ ভোট দিয়ে নেতা নিবার্চন করবে। কোন বাহিনীর নিয়ন্ত্রনে বা কোন বাহিনীর ইঙ্গিতে আমরা নিবার্চিত হতে চাই না। অমি রাজনীতিবিদ , আমি চাই- যদি আমি ভাল কাজ করে থাকি তাহলে জনগণ আমাকে ভোট দিবে এবং আওয়ামীলীগকে ভোট দিবে।
‘কোন বাহিনীর নিয়ন্ত্রনে ভোট নয়, জনগনই আমাদের বাহিনী ’।
জাতীয় মৎস্য সপ্তাহ -২০১৮ উপলক্ষ্যে বৃহস্পতিবার (১৯ জুলাই) , সকাল ১১টার দিকে বাউফল উপজেলা চত্ত্বরে র‌্যালী ও মাছের পোনা অবমুক্ত করন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তিতায় এসব কথা বলেন জাতীয় সংসদের চীফ হুইপ ও স্থানীয় সংসদ আলহাজ্ব আ.স.ম ফিরোজ (এমপি)।
এসময় তিনি জেলেদের অবরোধ চলাকালীন সময় মাছ শিকারের জন্য নিষেধ করেন।
উক্ত আলোচনা সভার সভাপতিত্ব করেন বাউফল উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে।
এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান মোসাঃ রেহেনা মোতালেব। সাবেক ভাইস-চেয়ারম্যান ও সাবেক মুক্তিযোদ্ধা কমন্ডার সামছুল আলম মিয়া। বাউফল থানা অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম । চীফ হুইপ’র এপিএস আনিসুর রহমান। নাজিরপুর ইউপি চেয়ারম্যান ও বাউফল উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক ইব্যাহিম ফারুক। বাউফল উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ জসিম উদ্দিন প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন,উপজেলা কৃষি কর্মকর্তা অপূর্ব লাল সরকার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মনিরুজ্জামান, মহিলা বিষায়ক কর্মকর্তা কানিজ মার্জিয়া ।

আলোচনা সভায় নাজিরপুর ইউপি চেয়ারম্যান ইব্রাহিম ফারুক তার বক্তাব্যে বলেন, অবরোধের সময় আমাদের জেলেরা মাছ ধরার জন্য উম্মাদ হয়ে যায। যার জন্য আজ নদীতে মাছ নেই, ইলিশের জন্য হাহাকার। এর সাথে কিছু উসৃংখল মৎস্য ব্যবসায়ীরা জড়িত।
মহিলা ভাইস- চেয়ারম্যান রেহনো মোতালেব বলেন, নেতা ( আ.স.ম ফিরোজ) আপনি নেত্রীর আস্থাভাজন, আপনি নেত্রীকে বলবেন কারেন্ট জাল না পুড়িয়ে কারখানা যেনো বন্ধ করে দেয়া হয়।
এসময় বক্তব্য রাখেন , উপজেলার কালাইয়া ইনিয়নের সফল মৎস্য চাষী মোঃ শহিদুল ইসলাম ও মদনপুরা ইউনিয়নের নারী মৎস্য চাষী নাইমা ইসলাম । তারা তাদের সফলতার কথা সকলের সামনে তুলে ধরেন এবং সকলকে মাছ চাষে উদ্বুদ্ধ করেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *